সর্বশেষ আপডেট : ৫ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুটিং করতে হিমাচল প্রদেশে…

2016_07_26_15_41_15_lfMgnnnUxP7Qk33EGrKg0y711xTd8e_originalবিনোদন ডেস্ক: ভারতের হিমাচল প্রদেশ। সেখানকার পর্বতশ্রেণীর মধ্যে গুরুত্বপূর্ণ এক হিল-স্টেশন হচ্ছে মানালি। উঁচু পাহাড়ি পথের পাশে কখনও বরফঢাকা প্রকৃতি, কখনও আবার ঝর্ণা। দূরে হিমালয়ের হাতছানি। স্কিইং, হাইকিং, পর্বতারোহন, রাফটিং, ট্রেকিং, মাউন্টেন বাইকিংয়ের মতো অ্যাডভেঞ্চার স্পোর্টসের জন্য বিখ্যাত এই মানালির পথে ছুটছেন মোশাররফ করিম।

তার সঙ্গী হচ্ছেন রওনক হাসান, বাঁধন ও ভাবনা। থাকছেন দু’জন পরিচালকও- অনিমেষ আইচ ও পারভেজ আমিন। একদল অভিনেতা, অভিনেত্রী, পরিচালক ঘাড় জড়াজড়ি করে কোথাও বেরিয়ে পড়া মানেই ধরে নিতে হবে, শুটিং আছে! তাদের এ মানালি ভ্রমণের ক্ষেত্রেও এই ধরে নেওয়াটা যুক্তিযুক্ত। শুটিংই করতে যাচ্ছেন তারা। টিভি নাটকের। সেখানে তিনটি টেলিছবি আর একটি ঈদ-ধারাবাহিকের কাজ হবে। অনিমেষ আইচ বানাবেন একটি টেলিছবি এবং একটি ধারাবাহিক। আর পারভেজ আমিন দু’টি টেলিছবি বানানোর পরিকল্পনা করেছেন।

বিদেশে শুটিং মানেই আজকাল ব্যাংকক, পাতায়া, মালয়েশিয়া, থাইল্যান্ড নয়তো নেপাল। হিমালয়ের দিকে যাওয়ার কথা শোনা যায় না তেমন একটা।

মোশাররফ করিম জানিয়েছেন, প্রধানত ঘোরাঘুরির পরিকল্পনা থেকেই মানালিকে বেছে নেওয়া। শুটিংও হলো! সামনে ঈদ। এখন দিন যতো ঘনিয়ে আসবে, বাড়তে থাকবে কাজের চাপ। মানালি ভ্রমণ এই চাপের মধ্যে একটু রিফ্রেশমেন্ট হিসেবেই কাজ করবে। তাছাড়া গল্পও মানালি-কেন্দ্রীক।

জানা গেছে, তারা মানালির উদ্দেশ্যে দেশ ছাড়বেন ২৮ জুলাই। সেখানে দশদিন থাকার পরিকল্পনা তাদের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: