সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিদের কেনো হত্যা করা হলো, প্রশ্ন শাহ মোয়াজ্জেমের

4bk23629f5030c37b4_620C350-550x415নিউজ ডেস্ক : সরকারের মধ্যেই জঙ্গি আছে মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, কল্যাণপুরে ৯ জঙ্গিকে কেনো হত্যা করা হলো? তাদেরকে ‘জঙ্গি’ গ্রেফতার করে কেন বিচারের আওতায় আনা হলো না। সরকারের কাছে প্রশ্ন রাখেন তিনি।
মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধ এবং গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় জাতীয় ঐক্য’ শীর্ষক এক গোলটেবিল আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।
‘বাংলাদেশ ইয়ূথ ফোরাম’ আয়োজিত এ সভায় তিনি বলেন, আমাদের ‘ বিএনপি’ যদি জঙ্গিবাদের সঙ্গে সম্পৃক্ততা পান তাহলে বিচার করে ফাঁসি দেন, কোনো আপত্তি নেই। আমরাও জঙ্গিবাদের বিরুদ্ধে। তাই জঙ্গি দমন করুন, তবে তাদের আইনের মাধ্যমে বিচারের ব্যবস্থা করতে হবে।
শাহ মোয়াজ্জেম হোসেন সরকারের কাছে প্রশ্ন রাখেন, গুলশানে হামলা ও শোলাকিয়ায় হামলাকারীদের একইভাবে কেনো মেরে ফেলা হলো? তাদেরকে বেঁচে রেখে বিচার করলে আমরা প্রকৃত ঘটনা জানতে পারতাম।
ফোরামের উপদেষ্টা আকবর হোসেন ভূইয়া নান্টুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন- জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপি নেতা আনোয়ার হোসেন, ইউনুছ মৃধা, ফোরামের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মাহবুবুল হক চৌধুরী প্রমুখ।-আমাদের সময় অনলাইন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: