সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে জামাতার মামলা!

daily sylhet mamlaবড়লেখা প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় দক্ষিণ আফ্রিকায় পাঠানোর নামে অর্থ আত্মসাতের অভিযোগ এনে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে মামলা করেছে এক যুবক।
বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ১৪৭/১৬ নম্বর সিআর মামলা সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপি’র চণ্ডিনগর গ্রামের বাবর হোসেন দুলালের সাথে ২০১৪ সালে বিয়ে হয় সিলেটের গোলাপগঞ্জ উপজেলার মখলিছ আলীর মেয়ে রওশন আরা বেগমের। বিয়ের প্রায় দু’মাস পরে বাবর সৌদি আরবে চলে যান।

সৌদি আরব যাওয়ার দেড় মাস পর বাবরের স্ত্রী’র বড়ভাই (সম্মন্ধি) ফয়ছল আহমদ ও বোন (জ্যেষ্ট শ্যালিকা) নাজমিন বেগম তাকে দক্ষিণ আফ্রিকা পাঠানোর প্রলোভন দেখান। স্ত্রীর বড়ভাই ও বোনের কথায় রাজি হয়ে দুলাল বিভিন্ন মেয়াদে তাদেরকে ৫ লাখ ৮০ হাজার টাকা প্রদান করেন। টাকা নেয়ার বছর অতিক্রান্ত হলেও দক্ষিণ আফ্রিকা যাওয়ার ভিসা পায়নি বাবর। দীর্ঘদিন ঘুরানোর পরও তাকে দক্ষিণ আফ্রিকা পাঠাতে ব্যর্থ হওয়ায় তিনি টাকা ফেরত চান। চলতি বছরের ২৩ জুন ফয়ছল ও নাজমিন টাকা লেনদেনের বিষয়টি অস্বীকার করেন। একপর্যায়ে তারা বাবরকে হত্যা ও বিভিন্ন মামলায় জড়ানোর ভয়ভীতি দেখান।

প্রতারণার শিকার বাবর হোসেন দুলাল বলেন, শ্বশুরবাড়ির লোকজন আমাকে ফাঁদে ফেলে দক্ষিণ আফ্রিকা পাঠানোর নামে ৫ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়। এছাড়াও আমার প্রবাসের কষ্টার্জিত অনেক টাকা তারা আত্মসাত করেছে। আমার স্ত্রীকেও তার বাবার বাড়িতে আটকে রেখেছে। টাকা চাওয়ায় লেনদেনের বিষয়টি অস্বীকার করে আমাকে হত্যা ও মামলায় জড়ানোর হুমকি দিচ্ছে। নিরুপায় হয়ে আমি তাদের বিরুদ্ধে আদালতে মামলা করেছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: