সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরের অপহৃত যুবক চার দিনেও উদ্ধার হয়নি

a72b115b-fcf7-4a09-8147-99b6d7a124f2রাজনগর প্রতিনিধি::
মৌলভীবাজারের রাজনগর থেকে অপহৃত ছাব্বিরকে এখনো উদ্ধার করা যায়নি। বারবার অবস্থান বদলের কারনে গত চারদিনেও পুলিশ সুনামগঞ্জ ও সিলেটে অভিযান চালিয়েও উদ্ধার করতে পারেনি। এদিকে অপহরনকারীরা মুক্তিপন আগে ৩০ লাখ টাকা দাবি করলেও এখন ২০ লাখ টাকায় চাইছে।

পুলিশ ও অপহৃতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের আমীরপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে ছাব্বির আহমদ (২০) গত শুক্রবার সকালে রাজনগর বাজারে ডাক্তার দেখাতে এসে নিখোজ হয়। এর পর থেকে তাকে বিভিন্নস্থানে খোজাখুজি করে না পেয়ে রাজনগর থানায় সাধারণ ডায়রি করেন তার পিতা। এদিকে শনিবার সকালে ছাব্বিরের মোবাইল ফোন থেকে তার পিতা আনিছুর রহমানের মোবাইল ফোনে কল করে ৩০ লাখ টাকা মুক্তিপন দাবি করা হয়। এ থেকে বুঝা যায় সে অপহরণের শিকার হয়েছে।

এদিকে জিডির সূত্রধরে পুলিশ প্রথমে জানতে পারে সে (ছাব্বির) সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় রয়েছে।

আরো পড়ুন:  রাজনগরে যুবক অপহরণ: ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি, নইলে লাশ বুড়িগঙ্গায় ভাসিয়ে দেওয়ার হুমকি

সুনামগঞ্জ থানা পুলিশের সহায়তায় সেখানে সন্ধানকরে তাকে পাওয়া যায়নি। মোবাইল ফোনের সূত্রে জানা মাঝে জানা যায়, তাকে হবিগঞ্জের মাধবপুর উপজেলা হয়ে আবারো সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় অবস্থান করছে। সেখানে রাজনগর থানার উপপরিদর্শক উত্তম কুমার চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। পরে সেখানেও তাকে পাওয়া যায়নি। এদিকে অপহরণকারীরা ছাব্বিরের মোবাইল ফোন থেকে তার বাবা আনিছুর রহমানের মোবাইল ফোনে বেশকয়েকবার যোগাযোগ করেছে। অপহরনকারীরা ৩০ লাখ টাকা থেকে এখন ২০ লাখ টাকা মুক্তিপন দাবি করছে। অপহরণকারীরা বারবার অবস্থান বদল কারনে পুলিশ অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি।

সহকারী পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) জুনায়েদ আলম সরকার বলেন, পুলিশ বেশ গুরুত্বের সঙ্গেই বিষয়টির তদন্ত করছে। অপহরণকারীরা বারবার অবস্থান বদল করছে। একারনে সুনামগঞ্জ, সিলেট অভিযান চালিয়েও উদ্ধার করা সম্ভব হয়নি। অপহরনকারীদের মুক্তিপনের দাবির বিষয়টি জানা নেই।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: