সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মঞ্চে উঠেই বিস্মিত শাকিব!

24211_skবিনোদন ডেস্ক:
পেশার প্রতি একাগ্রতাই শাকিব খানকে ঢালিউডের শীর্ষ নায়কের আসনটিতে বসিয়েছে পাকাপোক্তভাবে। এ একাগ্রতার প্রমাণ তিনি আবারও রাখলেন ২৪শে জুলাই রোববার। শনিবার বিকেলে ঢাকায় ‘শুটার’ ছবির শুটিং করতে গিয়ে পায়ে বেশ ব্যাথা পান শাকিব। চিকিৎসক তাকে সাতদিন বিশ্রাম নিতে বলেন। কিন্তু দুই বাংলার যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘শিকারি’র প্রচারণায় রোববার তার কলকাতা যাওয়ার কথা আগেই ঠিক ছিল।

আর তাই বিশ্রামে ডুব না মেরে শাকিব সেদিনই কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়েন। সেখানে ‘শিকারি’র প্রচারণার এক ফাঁকে তিনি হাজির হয়েছিলেন ভারতের অঙ্গরাজ্য আসামের ছোট্ট শহর বকোতে। হাচোরি গ্রাম উন্নয়ন পরিষদের আয়োজনে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল তাকে।

আয়োজকদের ডাকে সাড়া দিয়ে তিনি উপস্থিত হয়েছিলেন অনুষ্ঠানে। মঞ্চে উঠেই বিস্মিত শাকিব! এই ছোট্ট শহরের অনুষ্ঠানে প্রায় লাখ খানেক দর্শক। মূলত শাকিব খানকে দেখতেই দূর দুরান্ত থেকে ছুটে এসেছে তার ভক্তরা। ভারতে তার এতো ভক্ত আছে জানতেনই না শাকিব। তিনি মঞ্চে উঠতেই দর্শকরা মেতে উঠেন আনন্দে। দর্শকদের অনুরোধে পায়ে ব্যাথা নিয়েও বেশ কটি গানে পারফর্ম করেছেন তিনি। এর মধ্যে ছিল, ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘চল তুলি সেলফি’, ‘রাজাবাবু’ ইত্যাদি। অনুষ্ঠান শেষে অটোগ্রাফ শিকারিদের কবলে পরেন শাকিব।

সে সময়ে ভক্তরা তার সঙ্গে সেলফি তুলতেও ভোলেনি। অনুষ্ঠানে অংশ নেয়া ভারতীয় শিল্পীরাও শাকিবকে পেয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন। ভারতীয় সংগীতশিল্পী ভীনিতা চ্যাটার্জি অনুষ্ঠানে শাকিবের সঙ্গে তোলা বেশ কটি ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, বাংলাদেশী সুপারস্টার শাকিব খানের সঙ্গে। উল্লেখ্য, কলকাতায় আগামী ১২ই আগস্ট মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘শিকারি’। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।

বাংলাদেশে ছবিটি মুক্তি পায় গত ৭ই জুলাই। ঈদের ছবি হিসেবে এখনো এটি চলছে দেশের শতাধিক সিনেমা হলে। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত এ চলচ্চিত্রটি পরিচালনা করছেন বাংলাদেশের জাকির হোসেন সীমান্ত ও কালকাতার জয়দেব। এর গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়া আরো অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত ও কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি, রাহুল প্রমুখ। এদিকে আগামী ২৯শে জুলাই শাকিবের দেশে ফেরার কথা রয়েছে বলে জানা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: