সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকায় ফিরেছেন শাবনূর, অপেক্ষায় মানিক

24210_e1বিনোদন ডেস্ক:
চিত্রনায়িকা শাবনূরকে ফোনে কেউই খুঁজে পাচ্ছেন না গত দু’মাস ধরে। এদিকে প্রায় তিন মাস আগে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক তার নতুন ছবিতে শাবনূরকে চুক্তিবদ্ধ করেছেন। তবে এখনও সেই ছবির কাজ শুরু হয়নি। তিনি শুটিংয়ের লোকেশন টাঙ্গাইলে ঠিকও করেছিলেন। কিন্তু হঠাৎ করেই জানা যায় শাবনূর মালয়েশিয়ায়।

কয়েকদিন আগে শাবনূরের বর অনিক নিশ্চিত করেন, মালয়েশিয়ায় একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করার পরিকল্পনা থাকার কারণে শাবনূর সেখানে অবস্থান করছেন। পাশাপাশি তিনি জানান, সেখানে একটি অ্যাপার্টমেন্ট কেনারও কথা রয়েছে শাবনূরের। তবে এসব সংবাদে আশাহত হননি পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। তিনি জানান, আমার নতুন ছবির নাম ‘এত প্রেম এত মায়া’। এ ছবিতে ববিতা আপাও কাজ করছেন। এছাড়া ফেরদৌস, পিয়া বিপাশা, সাইমনকেও চুক্তিবদ্ধ করা হয়েছে। অপেক্ষা করছিলাম শাবনূর ফিরলেই নতুন তারিখ নিয়ে শুটিংয়ের কাজ শুরু করবো।

গতকাল জানলাম শাবনূর মালয়েশিয়া থেকে অস্ট্রেলিয়া গিয়েছিলেন। দুদিন হলো তিনি দেশে ফিরেছেন। আমি যোগাযোগ করার চেষ্টা করছি। তিনি শুটিংয়ের জন্য তারিখ দিলেই আমরা কাজ শুরু করবো। টাঙ্গাইল ও কক্সবাজারে প্রাথমিক শুটিং করার পরিকল্পনা করেছি। ‘এত প্রেম এত মায়া’ ছবিটির চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাইদ খান। স্বপ্নচূড়া ফিল্মসের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন মোহাম্মদ শাহ আলম। ছবির গান লিখেছেন সুদীপ কুমার দীপ।
সংগীত পরিচালনা করবেন জেকে মজলিশ ও ভারতের শ্রী প্রিতম।

উল্লেখ্য, জনপ্রিয় নায়িকা শাবনূর এ বছর দেশে ফেরার পর ‘ইউরো স্টার’ নামে একটি কোম্পানির চুলার বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেন। এটি নির্দেশনা দেন আহমেদ ইলিয়াস। উল্লেখ্য, পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক শাবনূরকে নিয়ে বেশকিছু জনপ্রিয় ছবি পরিচালনা করেছেন। এরমধ্যে রয়েছে ‘দুই নয়নের আলো’, ‘মা আমার চোখের মনি’, ‘মন ছুঁয়েছে মন’, ‘এমনও তো প্রেম হয়’ ও ‘কিছু আশা কিছু ভালোবাসা’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: