সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তনু হত্যা: ঘটনাস্থল পরিদর্শন করলেন সিআইডির নতুন এসপি

photo-1466597438নিউজ ডেস্ক:
কলেজছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যা মামলার তদন্ত তদারক কর্মকর্তা ও সিআইডি কুমিল্লার এসপি বদলির পর তদন্ত কার্যক্রম ঝিমিয়ে পড়েছিল। সোমবার পুলিশ সুপার হিসেবে শাহরিয়ার রহমান দায়িত্ব গ্রহণের পর বিকেলে তিনি কুমিল্লা সেনানিবাস এলাকায় ঘটনাস্থল পরিদর্শনসহ তনুর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা কুমিল্লা সেনানিবাস ত্যাগ করেন।

জানা যায়, সোহাগী জাহান তনুর ঘাতকদের শনাক্ত বা আসামি গ্রেফতারে গত ৪ মাসেও দৃশ্যমান কোনো অগ্রগতি নেই। এখন পর্যন্ত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের শনাক্ত বা তিন ধর্ষণকারীর ডিএনএ নমুনা সংগ্রহ করতে পারেনি সিআইডি। এছাড়া দুই দফা ময়নাতদন্তের পরও সংশ্লিষ্ট চিকিৎসকরা তাদের দেয়া প্রতিবেদনে তনুর মৃত্যুর কারণ সুস্পষ্ট করতে পারেনি।

এরই মাঝে বদলি করা হয় মামলার তদন্ত তদারক কর্মকর্তা ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) কুমিল্লার বিশেষ পুলিশ সুপার ড. মো. নাজমুল করিম খানকে। ওই কর্মকর্তাকে বদলির পর সোমবার সিআইডি-কুমিল্লার বিশেষ পুলিশ সুপার পদে যোগদান করেন শাহরিয়ার রহমান।

তিনি দুপুরে সিআইডি-কুমিল্লার বিশেষ পুলিশ সুপার শাহরিয়ার রহমানের নেতৃত্বে তদন্তকারী দল কুমিল্লা সেনানিবাসে যান। এসময় অন্যান্যের মধ্যে ছিলেন সিআইডি-কুমিল্লার অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার প্রণব কুমার রায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার জালাল উদ্দিন আহমেদ, সহকারী পুলিশ সুপার মোজাম্মেল হক, মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিআইডির পরিদর্শক গাজী মোহাম্মদ ইব্রাহীমসহ তদন্তকারী দল। তারা সেখানে গিয়ে তনুর মরদেহ যে স্থানে পড়ে ছিল সে স্থানটি পরিদর্শন করেন।

পরে বিকেল সাড়ে ৫টার দিকে তনুর বাবা ইয়ার হোসেন ও মা আনোয়ারা বেগমসহ পরিবারের সদস্যদের সঙ্গে হত্যাকাণ্ডের বিভিন্ন বিষয় নিয়ে কথা কথা বলেন পুলিশ সুপার।

প্রসঙ্গত, কুমিল্লা সেনানিবাসের পাওয়ার হাউসের অদূরে একটি জঙ্গল থেকে গত ২০ মার্চ রাতে উদ্ধার করা হয় কলেজছাত্রী সোহাগী জাহান তনুর মরদেহ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: