সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৯ খান বিয়ে করেছেন ভিন্নধর্মী কন্যাদের

full_1566945723_1469450983বিনোদন ডেস্ক: বলিউড কাপাচ্ছেন তিন খান। শাহরুক, সালমান, আমির। সালমান অবশ্য এখনো বিয়ে করেননি। এই তিনজন ছারাও আরো খান রয়েছে বলিউডে। এই খানরা বিয়ে করেছেন ভিন্নধর্মী কন্যাদের


বলিউডের কিং শাহরুখ খান বিয়ে করেন গৌরি ছিবার নামে এক পাঞ্জাবি কন্যাকে। আর তারপরই গৌরি ছিবার হয়ে যান গৌরি খান।  বলিউডের বাদশা খানের বেটার হাফও এখন কম কিছু যাননা অন্য কারও থেকে।

আমির খান আর কিরণ রাও-এর প্রেম কাহিনীও জানা প্রায় সবারও। লগান-এর সেটে প্রথম আমির খানের সঙ্গে পরিচয় হয় কিরণের। আর তারপরই প্রথম স্ত্রীকে ছেড়ে কিরণকে বিয়ে করেন আমির।


সালমান খানের ভাই আরবাজ খান বিয়ে করেন মালাইকা অরোরাকে। ১৯৯৮ সালে বিয়ে হয় তাঁদের। মডেল অভিনেত্রী মালাইকার সঙ্গে আরবাজের বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই সংবাদমাধ্যমে জল্পনা ছড়াচ্ছে। কিন্তু, এখনও পর্যন্ত আদালত পর্যন্ত গড়ায়নি মালাইকা-অর্বাজের বিচ্ছেদ কাহিনী। শুধু তাই নয়, মালাইকা অরোরা খান হিসেবেই তিনি এখনও পরিচিত।

সালমান খানের ভাই সোহেল খানও বিয়ে করেন এক হিন্দু কন্যাকে। বর্তমানে সোহেল কাহন এবং সীমা (সচদেব) খানের বিয়ে নিয়েও বেশ ঝামেলা শুরু হয়েছে বলে সংবাদমাধ্যমে খবর ছড়ায়। অভিনেত্রী হুমা কুরেশির সঙ্গে সোহেলের সম্পর্ক রয়েছে, ওই অভিযোগে বিয়ে ভাঙতে বসেছিল সোহেল-সীমার। যদিও, এ বিষয়ে তাঁরা প্রকাশ্যে কেউ মুখ খোলেননি।

মুসলিম হয়েও হিন্দু কন্যাকে বিয়ে করেন অভিনেতা ইরফান খান। দিল্লির ন্যাশনাল স্কুল অফ ড্রামা-তে পড়াশোনা করার সময়ই সুতপা শিকদারের সঙ্গে পরিচয় হয় ইরফান খানের। আর তারপরই বিয়ে করে নেন তাঁরা।


নবাবজাদে সাইফ আলি খানের সঙ্গে করিনা কাপুরের সম্পর্কের বিষয়ে সবাই জানেন। টশন-এর সেটে সাইফের প্রেমে পড়েন কারিনা। আর তারপরই নবাবজাদার সঙ্গে বিয়েতে আবদ্ধ হন তিনি। বর্তমানে সাইফের সন্তানের মা হতে চলেছেন কারিনা।

২০১১ সালে ইমরান খান বিয়ে করেন অবন্তিকাকে। মাত্র ১৯ বছর বয়স থেকে ইমরানের সঙ্গে ডেট শুরু করেন অবন্তিকা মল্লিক। এরপর ২০১১ সালের জানুয়ারিতে তাঁদের বিয়ে হয়। ইমরান-অবন্তিকার এক মেয়েও রয়েছে বর্তমানে।

বলিউড অভিনেতা ফারদিন খানও বিয়ে করেন এক হিন্দু কন্যাকে। অভিনেত্রী মুমতাজের মেয়ে নাতাশা মাধবানীকে বিয়ে করেন ফারদিন।

২০০৫ সালে স্কুলের বন্ধু মালইকা পারেখকে বিয়ে করেন জায়েদ খান। কোডাইকানাল আন্তর্জাতিক স্কুলে পড়ার সময় থেকেই মালাইকা পারেখের সঙ্গে বন্ধুত্ব জমে ওঠে ঋত্বিকের প্রাক্তন স্ত্রী সুজনের ভাই জয়েদের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: