সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় নৌ দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু

2016_07_25_12_42_18_HwyI7akiBlSvfZ35H0V2Wix1j0lSaa_originalআন্তর্জাতিক ডেস্ক: মালয়েশিয়ার দক্ষিণাঞ্চলীয় জোহোর রাজ্যের উপকূলের অদূরে একটি নৌকাডুবির ঘটনায় ৮ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় নিখোঁজ রয়েছে আরো ২০ জন। উপকূলীয় রক্ষীরা সোমবার এ খবর জানিয়েছে।
স্থানীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, নৌকাটিতে মোট ৬২ জন যাত্রী ছিল। তাদের সবাই ইন্দোনেশিয়ার নাগরিক। তারা অবৈধ পথে মালয়েশিয়া প্রবেশ করেছিল বলে ধারণা করা হচ্ছে। শনিবার রাতে শক্তিশালী স্রোতের তোড়ে তাদের নৌকাটি ডুবে যায়।

এক উপকূলরক্ষী রক্ষীর বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি’কে জানায়, এই ঘটনায় এ পর্যন্ত নৌকাটির ৩৪ যাত্রীকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজদের সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে।

দুর্ঘটনায় নিজের সন্তান সম্ভবা স্ত্রীকে হারিয়েছেন এক যাত্রী। উদ্ধার পাওয়ার পর তিনি বলেন, ‘আমি আমার স্ত্রীকে রক্ষা করতে পারিনি। নৌকাটি ডুবে যাওয়ার সময় সে আমার পাশেই বসেছিল। এটি এক ভয়াবহ অভিজ্ঞতা।’

উদ্ধারকৃতদের মালয়েশিয়ার জোহর রাজ্যের অভিবাসন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। অভিবাসন বিভাগের এক কর্মকর্তার বরাত দিয়ে এএফপি আরো জানিয়েছে, ইন্দোনেশীয় যাত্রীরা বাড়ি ফেরার সময় এই দুর্ঘটনায় পড়ে বলে ধারণা করা হচ্ছে। তবে উদ্ধারকৃতদের কাছে কোনো বৈধ কাগজপত্র নেই।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: