সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চালককে রাস্তায় ফেলে পিটুনি: সেই সার্জেন্ট প্রত্যাহার (ভিডিও)

full_801439011_1469424801নিউজ ডেস্ক: রাজধানীর ধানমণ্ডিতে এক গাড়ি চালককে রাস্তায় ফেলে পিটুনি ও থানায় আটকে রেখে ১০ হাজার টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় অভিযুক্ত ট্রাফিক সার্জেন্ট মেহেদী ইউসুফকে দায়িত্ব থেকে প্রত্যাহার করেছে ঢাকা মহানগর পুলিশ-ডিএমপি।

ডিএমপি ট্রাফিক বিভাগের ডিসি (দক্ষিণ) খান মোহাম্মদ রেজোয়ান জানিয়েছেন, ট্রাফিক সার্জেন্টকে ক্লোজড করা হয়েছে। এ ঘটনায় একজন এডিসিকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তে দোষী প্রমাণিত হলে সার্জেন্টের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

ভুল স্থানে গাড়ি পার্কিং করার অপরাধে ঐ চালকের বিরুদ্ধে এমন কঠোর হন সার্জেন্ট ইউসুফ। পুলিশের নিষ্ঠুরতার ওই ভিডিও চিত্র বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় হৈচৈ ফেলে দেয়। এরপরই তাকে প্রত্যাহার করে নিল ডিএমপি।

গত শনিবার ধানমন্ডি ৭/এ সড়কে কেএফসির সামনে এক গাড়ি চালককে নির্মমভাবে মারধর করেন সার্জেন্ট মেহেদী। পরে চালককে থানায় নিয়ে তার কাছ থেকে ১০ হাজার টাকা আদায় করা হয় বলে অভিযোগ রয়েছে।

পরে চালককে মারধরের দৃশ্য রেকর্ড করে ভিডিও শেয়ারের সামাজিক মাধ্যম ইউটিউবে ছেড়ে দেন কে বা কারা। এক মিনিট ২১ সেকেন্ডের ভিডিওচিত্রটি দ্রুত ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়।

ভিডিওতে দেখা গেছে, সার্জেন্ট মেহেদী মারধরের এক পর্যায়ে চালককে মাটিতে ফেলে বুট দিয়ে লাথি মারছেন। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে এসে ওই সার্জেন্টকে ঘিরে ধরেন।

ঘটনার ব্যাপারে চালক ইউসুফ বলেন, শনিবার সন্ধ্যার পর তিনি মালিকের ছেলেকে ধানমণ্ডির ৭/এ সড়কের কেএফসি রেস্টুরেন্টে নামিয়ে দেন। এরপর গাড়িটি রাস্তার পাশে পার্কিং করেন। ওই সময় সার্জেন্ট মেহেদী তাকে গালাগাল করে কাগজপত্র দেখতে চান। এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তাকে বেধড়ক মারধর করেন সার্জেন্ট। পরে পথচারীরা এগিয়ে গেলে তিনি রক্ষা পেলেও তাকে টেনেহিঁচড়ে থানায় নিয়ে যাওয়া হয়। আদায় করা হয় ১০ হাজার টাকা।

মারধর সম্পর্কে মেহেদী বলেন, ফুটেজে আংশিক ঘটনা এসেছে। তাকে রাস্তায় ফেলে মারা হয়নি। ঘটনার সময় কয়েকজন উল্টো তার ওপর হামলা করেন।

দেখুন সেই ভিডিও…

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: