সর্বশেষ আপডেট : ১ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পেটে বাতাস ঢুকিয়ে শিশু হত্যায় কারখানা কর্মকর্তা গ্রেফতার

HOTTAনিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়া এলাকায় একটি সুতার কারখানায় পেটে বাতাস ঢুকিয়ে সাগর বর্মণ (১০) নামে একটি শিশুকে হত্যার ঘটনায় কারখানার প্রশাসনিক কর্মকর্তা নাজমুল হুদাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৪ জুলাই) রাতেই তাকে যাত্রামুড়‍া এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে শিশুটির বাবা রতন বর্মণ বাদী হয়ে চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বাকি আসামিরা হলেন- উৎপাদন ম্যানেজার হারুন অর রশিদ, সিনিয়র উৎপাদন কর্মকর্তা আজাহার ইমাম সোহেল ও সহকারী উৎপাদন কর্মকর্তা রাশেদুল ইসলাম।

রূপগঞ্জ থানার সেকেন্ড অফিসার উপ পরিদর্শ (এসাাই) এনামুল হক চৌধুরী এ তথ্য জানান।

রোববার (২৪ জুলাই) দুপুরে যাত্রামুড়া এলাকায় জবেদা টেক্সটাইল নামে একটি সুতার কারখানায় সাগর নামে ওই শিশুটির পেটে বাতাস ঢুকিয়ে দেয় ওই কারখানার চার কর্মকর্তা। ঘটনার পর গুরুতর অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয় তাকে। পরে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলের জরুরি বিভাগে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাগর নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি উপজেলার রাজিবপুর গ্রামের রতন বর্মণের ছেলে। বর্তমানে সে রূপগঞ্জ দিঘী এলাকায় তার পরিবারের সঙ্গে থাকত।

এর আগে খুলনায় ১২ বছরের শিশু রাকিব হাওলাদারকে একই কায়দায় হত্যা করা হয়। গত বছরের ০৩ আগস্ট (২০১৫ সাল) খুলনার টুটুপাড়া কবরখানা মোড়ের একটি ওয়ার্কশপে মোটরসাইকেলে হাওয়া দেওয়ার কমপ্রেসার মেশিনের মাধ্যমে পেটে বাতাস ঢুকিয়ে হত্যা করা হয় রাকিবকে। এতে দুইজনের ফাঁসির রায় হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: