সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রাবন্তীর ‘আবার ভাঙবে ঘর’! (ভিডিও)

full_1406833251_1469328828বিনোদন ডেস্ক: বেশ ধূমধাম করে দ্বিতীয়বারের মতো বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। বিয়ের পর বেশ খোশ মেজাজেই আছেন টালিগঞ্জের এই নায়িকা। ঢাকা ও কলকাতা মিলিয়ে এক বছরে ঘরে তুলেছেন দুটি বক্স অফিস হিট করা ছবি। সবকিছু মিলিয়েই বেশ ভালো আছেন।

এদিকে ঘর ভাঙার কথা বলছেন এই নায়িকা! ভাবছেন আবার কি হল শ্রাবন্তীর? আসলে ভড়কে যাবার মত তেমন কিছুই হয়নি। সদ্য মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত নতুন ছবি ‘শেষ সংবাদ’র গান ‘আবার ভাঙবে ঘর’। গানটি এরই মধ্যে তুমুল আলোচনায় এসেছে।

ছবিতে শর্মিষ্ঠা নামে এক নারী সাংবাদিকের চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। শর্মিষ্ঠার গল্প নিয়েই এগিয়েছে ছবির কাহিনী। ছবিতে তিনি ঘর-সংসার সামলাবেন এবং দক্ষ হাতে সাংবাদিকতাও। সমাজের খারাপ দিক সবার সামনে তুলে ধরাই শর্মিষ্ঠার চ্যালেঞ্জ। তার এই কাজে স্বামী এবং শ্বশুরবাড়ি থেকেও যথেষ্ট সাপোর্ট পায় সে।

কিন্তু শর্মিষ্ঠার পথে বাধা হয়ে দাঁড়ায় তারই টেলিভিশন চ্যানেলের এক কর্মকর্তা। মানুষের কাছে প্রকৃত সত্যকে পৌঁছে দিতে বাধা দেন তিনি। এমন পরিস্থিতিতে শর্মিষ্ঠা কীভাবে কাজের প্রতি সৎ থাকবে? এমনই কিছু প্রশ্নের উত্তর দিতে শিগগিরই মুক্তি পেতে চলেছে পল্লব গুপ্তার প্রথম ছবি ‘শেষ সংবাদ’।

ছবিটি প্রযোজনা করছেন শৈলেশচন্দ্র ঠাকুর। শ্রাবন্তীর পাশাপাশি ছবিতে আরো দেখা যাবে দুলাল লাহিড়ী, প্রদীপ ভট্টাচার্য, পার্থ, সুজয় প্রমুখকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: