সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশি প্রহরায় অপুর গাড়িতে মাহি: সিলেটে বিবাহোত্তর সংবর্ধনা

13819405_10205294710166264_874266105_nবিনোদন ডেস্ক:
সিলেটের ঐতিহ্যবাহী গরুর মাংসের কারি, খাসির কোরমা, রোস্ট, ডাল-দই দিয়ে অতিথিদের আপ্যায়নের মধ্য দিয়ে বহুল আলোচিত নায়িকা মাহিয়া মাহীর বিবাহোত্তর সংবর্ধনা সম্পন্ন হয়েছে।

রোববার সন্ধ্যায় সিলেটের আরামবাগ এলাকার আমানুল্লাহ কনভেনশন হলে আয়োজিত অনুষ্ঠানে নগরের শীর্ষ রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিল্প ও সাংস্কৃতিক অঙ্গনের লোকজন উপস্থিত ছিলেন।

মিষ্টি রংয়ের লেহেঙ্গায় মাহিয়া মাহী সংবর্ধনা অনুষ্ঠানে ছিলেন হাস্যেজ্জল। এ সময় তার বর সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুও ছিলেন স্যুটেড বুটেড। মাহীর সাথে ছবি তুলতে অনুষ্ঠানে আগতরা ভিড় করেন। রাত সাড়ে ১০টা পর্যন্ত প্রায় আড়াই ঘণ্টার এই অনুষ্ঠানের পুরো সময়ই মাহী-অপু ছিলেন হাস্যজ্জ্বল।

রাত ৮টায় আলো নিভে যাওয়ার পর পুলিশি প্রহরায় মাহিয়া মাহী তার স্বামী অপুর গাড়িতে করে কনভেনশন হলে পৌঁছান। এ সময় তার স্বামী অপু নিজেই গাড়ি ড্রাইভ করছিলেন বলে জানান নগরের স্টেডিয়াম মার্কেটের ব্যবসায়ী আজমল আলী। তিনি বলেন, এ সময় সাদা পাঞ্জাবী পরিহিত ছিলেন মাহির বর অপু।

কনভেনশন সেন্টারে পৌঁছার পর নবদম্পতি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের জন্য প্রস্তুত হন। রাত ৮টা বাজতেই শুরু হয় অতিথিদের আসা। সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজসহ সিলেটের রাজনৈতিক নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত হন।

এ সময় বর ও তার স্বজনরা অতিথিদের স্বাগত জানান। পরে আপ্যায়ন পর্বে সাতকরা দিয়ে রান্না করা গরুর মাংসের কারি, খাসির কোরমা, রোস্ট দিয়ে অতিথিদের আপ্যায়ন করা হয়। সবশেষে ছিলো সিলেটের ঐতিহ্যবাহী খাসিয়া পান আর সুপারী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: