সর্বশেষ আপডেট : ২ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিদেশিদের তুলনায় স্থানীয়রাই বেশি যোগ্য’

photo-1469375326খেলাধুলা ডেস্ক : দীর্ঘদিন পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে যুক্ত হয়েছেন সাবেক তারকা স্পিনার মোহাম্মদ রফিক। হাইপারফরম্যান্স ক্যাম্পে স্পিন বিশেষজ্ঞ হিসেবে কাজ করবেন তিনি। আগামীদিনের সাকিবদের খোঁজে নতুন দায়িত্ব পেয়ে বেশ উচ্ছ্বসিত সাবেক এই বাঁ-হাতি স্পিনার।

দায়িত্বের প্রথম দিনে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে রফিক জানিয়ে দিলেন তিনি চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। আর তাঁর ধারণা বিদেশি কোচদের তুলনায় স্থানীয়রাই বেশি যোগ্য।

রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের রফিক বলেন, ‘আমি নতুন যে দায়িত্ব পেয়েছি এটিকে চ্যালেঞ্জ হিসেবে নিতে চাই। তৈরি করতে চাই আগামীদিনের সাকিব-সাকলাইন। যারা দেশের জন্য সাফল্য নিয়ে আসবে।’

তা ছাড়া বিদেশিদের তুলনায় স্থানীয়দের এগিয়ে রেখেছেন সাবেক এই তারকা, ‘আমি মনে করি, বিদেশি কোচদের তুলনায় আমাদের স্থানীয়রাই ভালো কাজ করছে। তারাই পারবে নতুন নতুন প্রতিভা তুলে আনতে।’

রফিক খেলা ছেড়েছেন বহু আগে, সেই ২০০৮ সালে। অবশ্য এরপর থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোনো কার্যক্রমে সম্পৃক্ত হননি তিনি। দীর্ঘদিন পর সম্পৃক্ত হয়ে তিনি আশাবাদী দেশের জন্য কিছু করতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: