সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৫ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে বন্যা পরিস্থিতি ভয়াবহ

110a1ab5-3232-46e9-bee8-4b7ac378259dতাজুল ইসলাম, দোয়ারাবাজার::
অব্যাহত ভারি বর্ষণ ও পাহাড়ি ঢলে সুনামগঞ্জের দোয়ারাবাজারে বন্যা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। রোববার সন্ধ্যায় এ রিপোর্ট লিখা পর্যন্ত সুরমা নদীর পানি বৃদ্ধির ফলে দোহালিয়া, মান্নারগাঁও, সুরমা ও দোয়ারা সদর ইউনিয়নের সুরমা নদীর উভয় তীরের অর্ধ শতাধিক গ্রাম তলিয়ে গেছে।

দোয়ারাবাজার-বগুলা সড়কে সুরমা ইউনিয়নের শরিফপুর ও রাবারড্যাম এলাকার গিরিশ নগর অংশ এবং দোয়ারাবাজার-বৃটিশ সড়কের বড়বন্দ অংশ পানির নিচে তলিয়ে যাওয়ায় উপজেলা সদরের সাথে বগুলা, লক্ষীপুর, সুরমা,নরসিংপুর ও বাংলাবাজার ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। গত ৯দিন ধরে পানিতে তলিয়ে রয়েছে সহস্রাধিক হেক্টর আউশ ফসল, আমনের বীজতলা ও বর্ষাকালীন শাকসব্জি।

উপদ্রুত এলাকায় সরকারিভাবে এ পর্যন্ত ১৫ মেট্রিক টন চাল ও ৭০ হাজার টাকার শকনো খাবার বিতরণ করা হয়েছে। রোববার দোয়ারা সদর ইউনিয়নে এবং শনিবার সুরমা ইউনিয়নে ত্রাণ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতিক ও ইউএনও সাইফুল ইসলাম। তাদের সাথে ছিলেন সুরমা ইউপি চেয়ারম্যান শাহজাহান মাস্টার, দোয়ারা সদর ইউপি চেয়ারম্যান হাজি আব্দুল খালেক প্রমুখ।

বন্যা পরিস্থিতি মোকাবেলার জন্য সকল প্রস্তুতি মওজুদ রয়েছে বলে জানান ইউএনও সাইফুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতিক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: