সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিশু-কিশোরদের জন্য জাফর ইকবালের ওয়েবসাইট

full_863278769_1469357297 (1)ডেইলি সিলেট ডেস্ক: দেশের শিশু-কিশোরদের কাছে বেশ জনপ্রিয় লেখক মুহম্মদ জাফর ইকবাল। তিনি শিশু-কিশোরদের জন্য বিভিন্ন সময় ম্যাগাজিনে লিখেছেন। তবে এখন সে সুযোগ কমে এসেছে। আর তাই এবার তিনি নতুন একটি ওয়েব পোর্টাল উন্মুক্ত করেছেন।

ওয়েব সাইটটি প্রসঙ্গে তার নতুন ওয়েবসাইটে তিনি লিখেন, “এখন তো বাংলাদেশের প্রায় সবাই ইন্টারনেটে ঢু মারে, তোমাদের বয়সী ছেলেমেয়েদের জন্যে সেখানে বিশেষ কিছু নেই, তাই তোমাদের অনেকে ফেসবুকে সময় নষ্ট করো। (হ্যাঁ, ফেসবুক মানেই সময় নষ্ট!) ইন্টারনেটে যদি আমি ‘তোমাদের জন্যে’ একটা ওয়েব সাইট তৈরি করে সেখানে আমার লেখাগুলো পোস্ট করে দিই তাহলে কেমন হয়? তোমরা তাহলে সেগুলো পড়তে পারবে। শুধু তাই নয় যদি তোমাদের প্রশ্ন করার সুযোগ করে দিই তোমরা সেখানে প্রশ্নও করতে পারবে। আমিও তার উত্তর দিতে পারব।

ওয়েবসাইটের নাম mzi.rocks দেখে তোমরা নিশ্চয়ই হি হি করে হাসছ কিন্তু বিশ্বাস কর এটা ছাড়া আর কোনোটা খুঁজে পাওয়া গেল না! আমায় মেয়ে এই ওয়েব সাইটটা তৈরি করে দিয়েছে। এমন ভাবে এটা তৈরি করা হয়েছে যেন একটা স্মার্টফোন দিয়েই এটা দেখা যায়।”

ওয়েব সাইটটিতে হোম, গল্প, প্রশ্ন, উত্তর, ছবি ও বই নামের বিভাগ রয়েছে। তিনি আশা করেন এই সাইটের মাধ্যমে তিনি শিশু-কিশোরদের আরো কাছাকাছি পৌঁছাতে পারবেন।

ওয়েব সাইটটিতে যেতে হলে এখানে ক্লিক করুন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: