সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৯ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে আ. লীগের ৪ নেতাকে বহিষ্কারের সিদ্ধান্ত

photo-1469273211হবিগঞ্জ সংবাদদাতা : দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের চার নেতাকে সাময়িক বহিষ্কার করার সিদ্ধান্ত নিয়েছে জেলা আওয়ামী লীগ।

শনিবার দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ চার নেতাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।

এঁরা হলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল হাশেম মোল্লা মাসুম, কোষাধ্যক্ষ আব্দুর রহমান, মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র শাহ মোহাম্মদ মুসলিম ও মাধবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি বেনু পদ রায়।

অ্যাডভোকেট আবুল হাশেম মোল্লা মাসুম বর্তমানে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে স্পেশাল পিপি হিসেবে দায়িত্ব পালন করছেন।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির এনটিভি অনলাইনকে জানান, বহিষ্কৃতরা গত পৌর ও ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নিজেদের পরিবারের সদস্যদের প্রার্থী করেছেন। এ ছাড়া তারা দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী প্রচার চালিয়েছেন। দলীয় প্রার্থীদের অভিযোগের ভিত্তিতে সভায় দীর্ঘ আলোচনার পর সর্বসম্মতিক্রমে তাদেরকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সেইসঙ্গে তাদেরকে কেন চূড়ান্তভাবে বহিষ্কারের জন্য দলীয় সিদ্ধান্ত কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে পাঠানো হবে না তা জানতে কারণ দর্শানোর সোটিশ দেওয়া হয়েছে। আগামী ১০ দিনের মধ্যে ততাঁদের সেই চিঠির উত্তর দিতে হবে।

আবু জাহির আরো জানান, আবুল হাশেম মোল্লা মাসুম গত ইউপি নির্বাচনে তাঁর আপন ভাইকে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী করান এবং ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচার চালান।

আব্দুর রহমান গত পৌর নির্বাচনে হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে দলীয় প্রার্থীর বিরুদ্ধে তাঁর ভাই মিজানুর রহমানকে প্রার্থী করান এবং ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচার চালিয়েছেন।

শাহ মোহাম্মদ মুসলিম ও বেনু পদ রায়ও গত পৌর ও ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী প্রচার চালিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: