সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজের সঙ্গে ছবি তুলতে অাশরাফুলের কাছে ধরনা

full_2113696458_1469348418খেলাধুলা ডেস্ক: ইংল্যান্ডের মাটিতেই ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ৯৪ ও ১০০। অথচ সেই মোহাম্মদ আশরাফুল এখন স্রেফ গ্যালারির একজন। কাউন্টি ক্রিকেটে গ্যালারিতে বসেই দেখলেন সাসেক্সের হয়ে মুস্তাফিজুর রহমানের অভিষেক।

আগামী মাসেই শেষ হবে তার নিষেধাজ্ঞা। তার আগে ইংল্যান্ড সফরে গেলেন আশরাফুল। বৃহস্পতিবার রাতে ইংল্যান্ড সফররত আশরাফুল হয়ে গিয়েছিলেন সাধারণ এক দর্শক।

আশরাফুল জানালেন মুস্তাফিজকে ঘিরে ইংল্যান্ডে বাঙালি দর্শকদের উন্মাদনার কথা। এক সাক্ষাৎকারে তিনি বললেন, ‘অনেক বাঙালি দর্শক এসেছিলেন। অনেক…। কাউন্টির জন্য এটা বেশ বড় ভিড় বলা যায়। তো বাঙালিরা বেশিরভাগই আবার আমার কাছে এসে অনুরোধ করছেন, মুস্তাফিজের সাথে একটা ছবি তোলার ব্যবস্থা করে দিতে। অনেকে বলছেন, একটা অটোগ্রাফ ম্যানেজ করে দিতে। মজার ব্যাপার হলো, ম্যাচ শেষে কিছু ব্রিটিশ দর্শকও এসে অনুরোধ করলেন!’

বাংলাদেশের প্রথম আর্ন্তজাতিক তারকা মোহাম্মদ আশরাফুলকে ধরা হয়। শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেকে সেই বিশ্বরেকর্ড করা সেঞ্চুরি, এই ইংল্যান্ডে দানবীয় দুই ইনিংস; এমন সব কীর্তি দিয়ে হয়ে উঠেছিলেন সুপারস্টার। তারই উত্তরসূরি মুস্তাফিজের কাউন্টি অভিষেক দেখবেন বলে হাজির হয়েছিলেন চেমসফিল্ডে। দেখলেন এই ‘কাটার মাস্টার’-এর অসামান্য অভিষেক।

মুস্তাফিজকে দেখার অভিজ্ঞতা জানিয়ে আশরাফুল বলেন, ‘মনে হচ্ছিল, প্রথম ম্যাচেই ভালো কিছু করবে। বিশেষ করে যখন ক্যাচটা নিল, তখনই মনে হয়েছিল, ও ভালো কিছু করতে যাচ্ছে। ও তো মাত্র খেলার দিনই পৌঁছেছে এখানে। যখন মাঠে খেলছে, দেশে তখন প্রায় ভোর রাত; এ সময় ওর ঘুমানোর কথা। শরীরে এই ব্যাপারটা কয়েক দিন পর্যন্ত থেকে যায়। কিন্তু ও যখন এমন অবস্থাতে ওরকম অসাধারণ একটা ক্যাচ নিল, বোঝা গেলো ক্লান্তি বা জেট ল্যাগ ওকে খুব একটা ধরতে পারেনি। আর ফিট, ফোকাসড থাকলে ভালো করবে, এটা তো জানা কথা।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: