সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শমসেরনগরে রানওয়ে হলে পর্যটক বাড়বে

ADC-khairul-BG20160724122012শ্রীমঙ্গল সংবাদদাতা : মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল ইসলাম বলেছেন, বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে পর্যটকদের উপচেপড়া ভিড় হয় শ্রীমঙ্গলে। তবে ঢাকা সিলেট চারলেন হলে পর্যটক আরও বাড়বে বলে জানান পুলিশ সুপার।

তিনি উল্লেখ করেন এমন আয়োজনে আমরা এক টেবিলে বসে পুরো সিলেট সম্পর্কে জানতে পারছি।

রোববার (২৪ জুলাই) সকাল সোয়া ১১টার দিকে শ্রীমঙ্গলের টি হ্যাভেন রিসোর্টে পর্যটনের অপার সম্ভাবনা ও সমস্যার নানা দিক নিয়ে আয়োজিত বিশেষ আলোচনা সভায় তিনি বক্তব্য রাখছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, উৎসবের সময় শ্রীমঙ্গলে রুম দেয়া যায় না। কোথাও কোন রুম খলি থাকে না। অর্থনৈতিক সক্ষমতার জন্য বহু মানুষ বিনোদন হিসেবে ঘোরে বেড়ানোকে বেছে নিয়েছে। এজন্য ঢাকা সিলেট সড়ক চারলেন হলে প্রতিদিন অনেক পর্যটক এখানে আসবে।

তিনি বলেন, ‘ শমসের নগর রানওয়ে যদি চালু করা যায় তাহলে প্যাকেজের মাধ্যমে বিমান সেবা চালু করা সম্ভব হবে। যাতে পর্যটক দ্রুত এবং খুব সহজে আসতে পারবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুকুর রহমান সিকদার, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বিশ্বজিৎ কুমার পাল, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো মাহবুবুর রহমান, টি হ্যাভেন রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক সুলতান মো ইদ্রিস লেদু ও পরিচালক আবু সিদ্দিক মো. মুসা, শ্রীমঙ্গল ইন’র চেয়ারম্যান মোছায়েদ আলী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী, মৌলভীবাজর ট্যুরিস্ট পুলিশের সিনিয়র এএসপি একেএম মোশাররফ হোসেন, শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, মৌলভীবাজার জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সিকান্দর আলী, ইউএসএইড-এর ক্লাইমেট রেজিলিয়েন্ট ইকোসিস্টেমস অ্যান্ড লাইভলিহুডস (ক্রেল) প্রকল্পের কমিউনিকেশনস ম্যানেজার ওবায়দুল ফাতাহ তানভীর প্রমুখ।

এছাড়া প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, বন বিভাগের কর্মকর্তাসহ পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সংস্থার প্রতিনিধিরাও উপস্থিত আছেন অনুষ্ঠানে।

পর্যটন বিষয়ক এ অনুষ্ঠানে সহযোগিতায় রয়েছে- হোটেল শ্রীমঙ্গল ইন, টি হ্যাভেন রিসোর্ট, ইউএসএইড এর ক্রেল প্রকল্প, সিলেটের নির্ভানা ইন এবং এম এম ইস্পাহানি কোম্পানি লিমিটেড।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: