সর্বশেষ আপডেট : ২ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৬ বছর পেরিয়ে তৌকির-বিপাশার সংসার

Toukir20160723131250বিনোদন ডেস্ক::
তারকা দম্পতিদের সংসার টেকেনা- এমন একটা ধারণা সাধারন মানুষদের মনে অনেক আগে থেকেই প্রতিষ্ঠিত। তাই কোনো তারকা বিয়ে করছেন খবর শুনলে তারা দুষ্টুমি করে আজকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে টিপ্পনি কাটেন কবে তারকাদের বিচ্ছেদ হবে বলে!

তবে সব কিছুতেই ব্যতিক্রম থাকে। এখানেও আছে। আমাদের শোবিজে অনেক তারকা যুগল রয়েছেন যারা ভালোবেসে বিয়ে করে সুখের দাম্পত্য রচনা করে চলেছেন বছরের পর বছর। তৌকির-বিপাশা সেই দম্পতিদের অন্যতম।

এদেশের দর্শকদের কাছে যেমন জনপ্রিয় জুটি তেমনি জনপ্রিয় তারকা দম্পতিও তৌকির আহমেদ এবং বিপাশা হায়াত। ২০০০ সালের ২৩ জুলাই ভালোবেসে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। দেখতে দেখতে ১৬ বছর পেরিয়ে গেল তাদের দাম্পত্য জীবন। দীর্ঘদিনের এই সংসার যাপনে তারা দুই সন্তানের জনক-জননী।

আজ শনিবার (২৩ জুলাই) জনপ্রিয় এই তারকা জুটি বিবাহিত জীবনের ১৭ বছরে পা রেখেছেন। তবে এ নিয়ে তেমন কোনো আনুষ্ঠানিকতা থাকছে না বলে জানিয়েছেন তৌকির আহমেদ।

তিনি বলেন, ‘সত্যি বলতে কী দেশের সার্বিক পরিস্থিতি আসলে সবমিলিয়ে ভালো নয়। তাই এ সময়ে তেমন কোনো অনুষ্ঠান করারও ইচ্ছে নেই। স্বাভাবিকভাবে যেভাবে একটি দিন কাটে সেভাবেই কাটবে এবারের বিবাহবার্ষিকীর দিনটি। সবাই আমাদের জন্য দোয়া করবেন যাতে বাকিটা জীবন একসঙ্গে ভালো থাকি, সুস্থ থাকি। আমার সন্তানদের জন্য দোয়া করবেন তারা যেন দেশ ও দশের জন্য কাজ করতে পারে।’

তৌকির আহমেদ আরো বলেন, ‘এই দিনটি এলে অতীতের অনেক স্মৃতিই মনে পড়ে যায়। খুব অবাক লাগে দেখতে দেখতে আমাদের বিয়ের ১৬টি বছর পেরিয়ে গেছে। সবার কাছে শুধু দোয়া আর ভালোবাসা চাই।’

এদিকে তৌকির-বিপাশা জুটি বেঁধে কিছুদিন আগে কেয়ার একটি বিজ্ঞাপন চিত্রের মডেল হয়েছেন। গেল ঈদে এশিয়ান টিভির ‘লাক্স সেলিব্রেটি লাউঞ্জ’র অনুষ্ঠানটির মাধ্যমে প্রথমবার উপস্থাপনায় এসেছেন। তাছাড়া তৌকির ব্যস্ত কর্মজীবন নিয়ে। পাশাপাশি আগামীতে তিনি ‘হালদা নদী’ শিরোনামের একটি চলচ্চিত্র নির্মাণ করার প্রস্তুতি নিচ্ছেন। মোশাররফ করিম, তিশা, জাহিদ হাসান অভিনীত ওই ছবিটির প্রি-প্রডাকশনের কাজ চলছে।

অন্যদিকে বিপাশা তার সংসার এবং রঙ-তুলিতে আঁকাআঁকি নিয়ে ব্যস্ত আছেন। এই দম্পতিকে ১৭ বছরের দাম্পত্যে অভিনন্দন ও শুভেচ্ছা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: