সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ১০

2. daily sylhet sanggarsho newsওসমানীনগর সংবাদাতা:: সিলেটের ওসমানীনরে তাজপুর কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ১০জন আহত হয়েছেন। গুরুতর আহত টুলটুল (১৮) নামক ছাত্রলীগ কর্মীকে সিলেট ওসমানীহাসপাতালে ভর্তী করা হয়েছে। অন্যান্য আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে। আহতরা হচ্ছে কলেজের ২য়বর্ষের শিক্ষার্থী মাছুম মিয়া(১৯) ,আলামিন(২০),টুলটুল (১৮) ছাড়া অন্যান্য আহতের নাম তাৎক্ষনিক জানা যায়নি। পরিস্থিতি উত্তপ্ত দেখে কলেজের অধ্যক্ষ ওসমানীনগর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

জানা যায়, শনিবার কলেজ চলাকালিন সময়ে কলেজ ছাত্রলীগের বিবদমান দু-গ্রুপের মধ্যে কথা কাটাকাটি জের ধরে উভয় গ্রুপের ছাত্ররা সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয় গ্রুপের ৮ জন আহত হন। এর মধ্যে টুলটুলের অবস্থা আশংকাজনক। তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাজপুর ডিগ্রি কলেজের সাবেক জিএস ও ওসমানীনগর উপজেলা স্বেচ্চাসেবক লীগের আহবায়ক চঞ্চল পাল কলেজ ব্যবস্থাপনা কমিটির প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, কিছুদিন ধরে বহিরাগত কিছু ছাত্র কলেজে প্রবেশ করে প্রকৃত ছাত্রদের নানা ভাবে হয়রানী করে যাচ্ছে। কলেজের প্রকৃত শিক্ষার্থীদের এমন অভিযোগের প্রেক্ষিতে বহিরাগতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য কলেজ ব্যবস্থাপনা কমিটিকে বার বার অবগত করেছি। কিন্তু কলেজ ব্যবস্থাপনা কমিটি বিষয়টিকে গুরুত্ব না দেয়ায় শনিবার পরিকল্পিতভাবে বহিরাগতরা কলেজে ঢুকে প্রকৃত ছাত্রদের উপর অর্তকিত হামলা করেছে। হামলায় ছাত্রলীগ কর্মী কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী টুলটুল গুরুত্ব আহত হয়েছে।

ওসমানীনগর উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া বলেন, আমার জানা মতে কলেজ ছাত্রলীগে কোন গ্রুপ নেই। ওরা সবাই ছাত্র পাশাপাশি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। শনিবার ছাত্রদের মধ্যে কথা কাটাকাটির জের ধরে সংঘর্ষ সৃষ্টি হয়েছে। তাৎক্ষনিক বিষয়টি জানতে পেরে কলেজ ব্যবস্থাপনা কমিটির সাথে আলাপ করে স্থানীয় জনপ্রতিনিধিসহ বিষয়টি আমরা সমাধানের চেষ্ঠা চালিয়ে যাচ্ছি।

তাজপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শওকত আলী বলেন, পরিস্থিতি উত্তপ্ত দেখে আমি পুলিশকে খবর করি এবং পরিস্তিতি নিয়ন্ত্রনে আনি। কলেজ খোলা রয়েছে, পরিস্থিতি বুঝে পরবর্তি সিদ্ধান্ত নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: