সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে যুবক অপহরণ: ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি, নইলে লাশ বুড়িগঙ্গায় ভাসিয়ে দেওয়ার হুমকি

daily sylhet 0-199 copyরাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে ছাব্বির আহমদ (২০) নামের এক যুবককে অপহরণ করা হয়েছে। অপহরণকারীরা ওই যুবকের পিতার কাছে মোবাইল ফোনে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে। মুক্তিপণের টাকা না দিলে লাশ বুড়িগঙ্গায় ভাসিয়ে দেওয়ার হুমকি দিয়েছে।

শনিবার (২৩ জুলাই) সকাল সাড়ে নয়টার দিকে ছাব্বিরের মোবাইল ফোনে এ মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা। এ ঘটনায় রাজনগর থানায় একটি জিডি করা হয়েছে।

অপহৃত ছাব্বির আহমদের পারিবারিক সূত্র জানায়, উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের আমিরপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে ছাব্বির আহমদ (২০) গত শুক্রবার (২২ জুলাই) সকালে রাজনগর বাজারে ডাক্তার দেখানোর কথা বলে বের হয়ে আসে। বিকেল পর্যন্ত বাড়িতে না যাওয়ায় তার খোঁজ পড়ে। তার মোবাইল ফোনে বারবার কল দেয়া হলেও কেউ রিসিভ করেনি। পরে তাকে বিভিন্ন সম্ভাব্য স্থান ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে শনিবার দুপুরে রাজনগর থানায় সাধারণ ডায়েরি (নং-৯৩১) করা হয়।

ছাব্বিরের পিতা আনিছুর রহমান জানান, শনিবার সকাল সাড়ে নয়টার দিকে ছাব্বিরের মোবাইল ফোন থেকে তার মোবাইলে একটি ফোন আসে। অপর প্রান্ত থেকে তাকে ৩০ লাখ টাকা রেডি রাখার জন্য বলা হয়। না হলে ছাব্বিরের লাশ বুড়িগঙ্গায় ভাসিয়ে দেয়ার হুমকি দিয়ে ফোন কেটে দেয় অপহরণকারীরা।

এ সময় ছাব্বিরের সঙ্গে কথা বলতে চাইলেও তাকে কথা বলায়নি অপহরণকারীরা। এরপর বারবার যোগাযোগ করেও নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে। এ বিষয়ে রাজনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাছেত জানান, অপহৃত ছাব্বিরের পিতার অভিযোগ সাধারণ ডায়েরিভুক্ত করা হয়েছে। তদন্ত চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: