সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ৯ ইউনিয়নের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ

d504e6ce-7ba0-4224-ab1f-6ee9340f237aকমলগঞ্জ প্রতিনিধি::
মৌলভীবাজার জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান বলেছেন, ইউনিয়ন পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্যা ও সাধারণ সদস্যগণ সততা ও নিষ্ঠার সহিত স্ব স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। আপনারা হলেন ইউনিয়নের অভিভাবক, ইউনিয়নের ভালো মন্দ আপনারাই দেখতে হবে।

সকলের সহযোগিতা ও আন্তরিকতা একটি সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যে শপথ বাক্য পাঠ করেছেন সেই শপথ বাক্যে মর্যাদা অক্ষুন্ন রাখতে হবে। জনগণের কাছে যে প্রতিশ্র“তি দিয়েছেন সেটা বাস্তবায়ন করবেন। কমলগঞ্জের সার্বিক উন্নয়নে সকলের ভূমিকায় সমৃদ্ধ জনপথে পরিণত হবে এটা আমার বিশ্বাস। তিনি বলেন, বেশি করে গাছ লাগাবেন অন্তত ১ হাজার ফলদ গাছ লাগানো আহবান জানান জেলা প্রশাসক। তিনি আরো বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করতে হবে।

জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান শনিবার ২৩ জুলাই বেলা ১১ টায় কমলগঞ্জ ৫০০ আসন বিশিস্ট জেলা পরিষদ অডিটোরিয়াম কাম মাল্টিপাপাস হলে ৯টি ইউনিয়নের চেয়ারম্যান, মহিলা সদস্যা ও সাধারণ সদস্যদেও শপথ বাক্য অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ রফিকুল আলম এর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের উপ পরিচালন মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রকাশ কান্তি চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বদরুল হাসান, উপজেলা পরিষদ প্যালেন চেয়ারম্যান পারভীন আক্তার লিলি, ভাইস চেয়ারম্যাস মোঃ সিদ্দেক আলী, কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফরহাদ হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা রিটানিং অফিসার উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফরহাদ হোসেন, উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথ ও উপজেলা কৃষি অফিসার মোঃ সামছুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়া রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: