সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘পদ্মাবতী’র স্বামী হতে চান শাহরুখ!

2016_07_23_17_14_50_Ls9yBm7VFdj5mzrC1SMhcg2vTy41Oy_originalবিনোদন ডেস্ক : ঐতিহাসিক ‘পদ্মাবতী’র প্রেম কাহিনী নিয়ে কাজে নেমে পড়েছেন বিখ্যাত নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। ছবিতে এরইমধ্যে সম্রাট আলাউদ্দিন খিলজি ও কেন্দ্রীয় চরিত্র পদ্মাবতী’র চরিত্রে রনবীর সিং ও দীপিকা পাডুকোনকে চূড়ান্ত করাও হয়ে গেছে। কিন্তু ঝামেলা শুরু হয়েছে ছবিতে ‘পদ্মাবতী’র স্বামী রাজা রতন সিং চরিত্রটি নিয়ে। আর এই চরিত্রটি নাকি স্বেচ্ছায় করতে রাজি হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান।

ফের নতুন সিনেমায় নামছেন ভারতের তুমুল জনপ্রিয় ‘দেবদাস’ খ্যাত তারকা নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। প্রতিবারের মত এবারও তিনি ঐতিহাসিক প্রেম কাহিনী নির্ভর সিনেমায় করতে যাচ্ছেন। ‘রাম লীলা এবং সর্বশেষ বাজিরাও মাস্তানিও পর এবার পদ্মাবতীকে সিনে পর্দায় তুলে ধরতে এরইমধ্যে কাজেও নেমে পড়েছেন তিনি। আর এই ছবিতে কেন্দ্রী দুটো চরিত্র এরইমধ্যে ঠিক করে ফেললেও পদ্মাবতীর স্বামীর চরিত্রটি নিয়ে জটিলতায় আছেন বানসালি। যদিও গুঞ্জন শোনা যাচ্ছে, পদ্মাবতীর স্বামী হতে স্বেচ্ছায় নিজের নাম প্রস্তাব করেছেন বলিউড বাদশা শাহরুখ খান।

প্রথমে ‘পদ্মাবতী’র রাজা রতন সিংয়ের চরিত্রটির জন্য টিভি অভিনেতা ভিকি কুশলকে ঠিক করেন বানসালি। কিন্তু স্বামী হিসেবে টিভি অভিনেতা ভিকির সাথে অভিনয়ে আপত্তি জানান নায়িকা দীপিকা। তার দাবী ছিল, চরিত্রের প্রয়োজনে স্বামী রাজা রতন সিংয়ের সঙ্গে একাধিক সিনে অন্তরঙ্গ দৃশ্যে তাকে অভিনয় করতে হবে। আর সেটা একজন ছোট পর্দার অভিনেতার সাথে তিনি করতে রাজি নন। ফলে বাধ্য হয়েই বানসালি কুশলকে সরিয়ে নেন।

আর এরপর শোনা গিয়েছিল যে সেই চরত্রটিতে নির্মাতা বলিউডের সুপারহিরো খ্যাত তারকা ঋত্বিককে নেয়ার পরিকল্পনা করেন। কিন্তু ঋত্বিকের সিডিউল না মেলায় পদ্মাবতীর স্বামী চরিত্রে অভিনেতা শহীদ কাপুরকে ঠিক করা হয়। এই বিষয়ে পাকাপোক্ত সিদ্ধান্ত না জানা গেলেও এরইমধ্যে শোনা যাচ্ছে আরো একটি গুঞ্জন। যে ঋত্বিক কিংবা শহীদ কাপুর নন রাজা রতন সিংয়ের চরিত্রে নিজ থেকেই অভিনয়ের ইচ্ছা পোষণ করে ‘দেবদাস’ নির্মাতা বানসালিকে অনুরোধ করেছেন।

যদিও এখন পর্যন্ত পদ্মাবতীর স্বামী রাজা রাওয়াল রতন সিংয়ের চরিত্রে ঠিক কাকে নেয়া হবে সে বিষয়ে কোনো চূড়ান্ত ঘোষণা দেয়া হয়নি। অন্যদিকে দীপিকাও নাকি রকন সিংয়ের চরিত্রে মনে মনে শাহরুখকেই চাইছেন। আর যদি এমনটি হয়ই, তাহলে এটা বলার আর অপেক্ষা রাখে না যে বলিউডের ইতিহাসে অন্যতম আলোচিত সিনেমা হবে ‘পদ্মাবতী’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: