সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানুষ হত্যা ইসলাম এমনকি পৃথিবীর কোন ধর্মও কখনো সমর্থন করেনা – মৌলভীবাজারে খেলাফত মজলিস

7b23b37b-a559-4bcf-9a1d-2a5b936e6ac2সন্ত্রাস-জঙ্গিবাদ, উগ্রবাদ প্রতিরোধ ও জাতীয় ঐক্যের আহবানে খেলাফত মজলিস কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে মানববন্ধন করেছে। শনিবার (২৩ জুলাই) সকাল ১১টায় মৌলভীবাজার চৌমুহনা চত্বরে খেলাফত মজলিস মৌলভীবাজার শহর শাখার উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

শহর খেলাফত মজলিসের সহ-সভাপতি মাওলানা আসাদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক মাওলানা আহমদ বিলাল, মৌলভীবাজার সদর শাখার সভাপতি মাওলানা শিব্বির আহমদ, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুর রহমান, ছাত্র মজলিস মৌলভীবাজার জেলা সভাপতি মুহাম্মদ এহসানুল হক, এহছানুল হক জাকারিয়া, মোহাম্মদ মাহফুজুল হক, ছাত্র মজলিসের শহর সভাপতি জাহিদুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা দেশে চলমান সন্ত্রাসী-জঙ্গি হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এ ধরনের মানুষ হত্যা ইসলাম এমনকি পৃথিবীর কোন ধর্মও কখনো সমর্থন করেনা। মানুষ হত্যা করে দেশের শান্ত পরিবেশকে অশান্ত করে তুলা হয়েছে। আর সরকার জঙ্গী দমনের অজুহাতে মসজিদগুলোর নিয়ন্ত্রন নিতে চাইছে। সরকারী খুতবাকে প্রত্যাখ্যান করে বক্তারা বলেন, যে খানে জঙ্গি সন্ত্রাসী আছে সেখানে নিয়ন্ত্রন নেয়ার চেষ্টা করুন। অহেতুক ধর্মপ্রাণ সাধারণ মানুষের ইবাদতগাহ মসজিদে সন্ত্রাসী খুজে সময় নষ্ট করবেন না। বক্তারা জাতীয় ঐক্য গড়ে এ ধরণের নাজুক পরিস্থিতি শামাল দেয়ার আহ্বান জানান।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: