সর্বশেষ আপডেট : ২৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলির পর বেয়নেট দিয়ে খুঁচিয়ে বাংলাদেশিকে হত্যা করলো বিএসএফ

147835_1নিউজ ডেস্ক: যশোর বেনাপোলের পুটখালি সীমান্তে শহিদুল ইসলাম ফনি (৩৫) নামে বাংলাদেশি যুবককে গুলির পর বেয়নেট দিয়ে খুঁচিয়ে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

শনিবার ভোরে পুটখালি সীমান্তের বিপরীতে ভারতের আংরাইল সীমান্তের ৭০/৭ এস পিলারের কাছে এ ঘটনা ঘটে। নিহত শহিদুল পুটখালি পশ্চিমপাড়া গ্রামের সাবেদ কসাইয়ের ছেলে।

বিজিবি ও গরু ব্যবসায়ীরা জানান, শনিবার ভোরে একদল বাংলাদেশি গরু ব্যবসায়ী ভারত থেকে গরু নিয়ে দেশে ফিরছিলেন। পথে আংরাইল সীমান্তের ভারতীয় বিএসএফ সদস্যরা তাদের তাড়া করে। এ সময় অন্যরা পালিয়ে বাংলাদেশে ফিরে আসতে পারলেও শহিদুল তাদের হাতে ধরা পড়েন।

বিএসএফ সদস্যরা তাকে প্রথমে গুলি করে ও পরে রাইফেলের বেয়নেট দিয়ে খুঁচিয়ে হত্যা নিশ্চিত করে লাশ ভারতীয় সীমান্তের মাঠে ফেলে রেখে যায়। এ সময় তার সঙ্গীরা কৌশলে লাশ বাংলাদেশ সীমান্তে নিয়ে আসে।

খুলনা ২১ বিজিবির পুটখালি ক্যাম্প কমান্ডার সুবেদার শামছুল হক জানান, বিষয়টি বিজিবির ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও পোর্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

খুলনা ২১ বিজিবির ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্নেল আরিফুল জানান, ভারত সীমান্তে বাংলাদেশি চোরাকারবারিকে গুলি করে হত্যা করেছে বিএসএফ। এ ব্যাপারে বিজিবির পক্ষ থেকে প্রতিবাদ জানানো হয়েছে।

বেনাপোল পোর্ট থানার এএআই জহিরুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: