সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিন বিমানবন্দরে শুরু ‘অপারেশন আইরিন’

downloadডেইলি সিলেট নিউজ :: চোরাচালান প্রতিরোধে দেশের সমুদ্রবন্দরগুলোর পর তিন বিমানবন্দরে শুরু হয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের অভিযান ‘অপারেশন আইরিন’।

বার্তা সংস্থা ইউএনবি জানিয়েছে, আজ শনিবার সকাল সাড়ে ৬টা থেকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ও সিলেটের এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এ অভিযান শুরু হয়েছে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের চট্টগ্রাম অঞ্চলের উপপরিচালক এস এম শামীমুর রহমান জানিয়েছেন, ছোট ছোট বহনযোগ্য অস্ত্র, বিস্ফোরক ও মাদক চোরাচালান প্রতিরোধে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। অপারেশন আইরিনকে সফল করতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব), বিমানবন্দর কর্তৃপক্ষ ও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ শুল্ক গোয়েন্দাদের সহযোগিতা করছে।

প্রতিবেদনে বলা হয়, এর আগে চট্টগ্রাম সমুদ্রবন্দর ও মোংলা সমুদ্রবন্দরেও এ ধরনের অভিযান পরিচালনা করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত বিভাগ। চট্টগ্রাম সমুদ্রবন্দরে চালানো অভিযানে তেমন কিছু উদ্ধার করা না গেলেও মোংলা থেকে ঘোষণাবহির্ভূত বেশ কিছু পণ্য জব্দ করা হয়। কম দামি পণ্যের ঘোষণা দিয়ে সেখানে বেশি দামের পণ্য আমদানিরও প্রমাণ পাওয়া যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: