সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঊর্মিলার পায়েলের প্রেমে সজল!

shajal-bg20160723132730বিনোদন ডেস্ক ::
কাউকে প্রথমবার দেখে প্রেমে পড়া স্বাভাবিক ব্যাপার। কিন্তু কারও পায়ের পায়েল দেখে! প্রেমে পড়ার এমন নজির বেশি নেই। সজলের বেলায় তেমনটিই ঘটেছে।

লাল (সজল) নামের তরুণ লতার(উর্মিলা)পায়ের পায়েল দেখে ও তার কণ্ঠস্বর শুনে প্রেমে পড়ে যায়। কিন্তু লালের সঙ্গে লতার কখনও মুখোমুখি দেখা হয় না। নাছোরবান্দা লালা লতাকে সব সময় অনুসরণ করতে থাকে। একদিন লতার পা থেকে পায়েলটি পড়ে যায়। লাল সেটি খুঁজে পায়। সে আরও মরিয়া হয়ে ওঠে লতাকে দেখার জন্য।

এমন একটি গল্প দেখা যাবে ‘লাল পায়েল’ নামে একটি নাটকে। আহসান হাবিবের রচনায় ও শরিফুল ইসলাম শামীমের পরিচালনায় নাটকটির কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করেছেন সজল ও উর্মিলা শ্রাবন্তী কর। এছাড়া আরও আছেন ঝুনা চৌধুরী, কুমকুম হাসান, বি এম সোহেল, খায়রুল বাসার প্রমূখ ।

গল্পে আরও দেখা যাবে- একসময় লতা বুঝতে পেরে যায় লাল তাকে অনুসরণ করছে। সে বাধ্য হয়ে বোরখার আশ্রয় নেয়। তবুও লালের বাড়াবাড়ি চলতেই থাকে। সে কখনও লতার বাড়ির সামনে, কখনো বা রাস্তা ও গেইটে লতার পিছু নেয়। একদিন লতা বিরক্ত হয়ে লালকে পুলিশে ধরিয়ে দেয়। এদিকে লালের বাবা ছেলের এমন পাগলামি মেনে নিতে না পেরে লালকে বিদেশে পাঠানোর ব্যবস্থা করে।

‘লাল পায়েল’ নাটক প্রসঙ্গে ঊর্মিলা বলেন, ‘রোজার ঈদের পর এটিই প্রথম কাজ। গল্পটি বেশ রোমান্টিক ঘরানার। কাউকে না দেখে তার প্রেমে পড়াটা অনেকটা অস্বাভাবিক ব্যাপার। সজল ভাইয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা সুন্দর।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: