সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাতভর পার্টিতে মেয়ে, চিন্তিত বারাক ওবামা

full_521935460_1469224575আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন দরজায় এসে কড়া নাড়ছে। তাই এরই মধ্যে হোয়াইট হাউস ছেড়ে যাওয়ার প্রস্তুতি গ্রহণ করেছেন বারাক ওবামা। মেয়েদের পড়াশুনার কথা ভেবেই ওয়াশিংটনেই থাকার জন্য বাড়ি ভাড়া করেছেন তিনি।

বারাক ওবামার বড় মেয়ে মালিয়া ওবামার বয়স ১৮ বছর। সদ্য স্কুল পাস করেছে মালিয়া। উচ্চশিক্ষার জন্য এবার সে ভর্তি হবে হাভার্ডে। মেয়েদের পড়াশোনা নিয়ে সবসময়েই চিন্তায় থাকেন বারাক ওবামা। ইচ্ছে ছিল আমেরিকার প্রেসিডেন্টের পদ ছেড়ে দেওয়ার পর অন্য দূরে কোথাও চলে যাবেন। কিন্তু, বড় মেয়ে মালিয়ার পড়াশোনার কথা চিন্তা করেই ওয়াশিংটনে একটি বিলাসবহুল অট্টালিকা ভাড়ায় নিয়েছেন বারাক।

এদিকে, মেয়ে মালিয়াকে দেখে মনে হচ্ছে না যে তার আপাতত পড়াশোনায় মন আছে। কারণ, আমেরিকা থেকে বহু দূরে আমস্টারডামে নাইট পার্টিতে মেতে আছে মালিয়া ওবামা। জানা গিয়েছে বন্ধুদের সঙ্গে এখন সেখানে স্কুল পাসের সেলিব্রেশন করছে সে।

এখান থেকে মা মিশেল ও বোন সাশার সঙ্গে আবার আফ্রিকায় এক ক্যাম্পেনও অংশ নেবে সে। কিন্তু, আমস্টারডামে মেয়ের হুল্লোড় পার্টি দেখে নাকি চিন্তায় পড়েছেন বারাক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: