সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জ বাজারে মৎস্য ব্যবসায়ীদের নিয়ে প্রশাসনের মতবিনিময় সভা

ffd0f811-3378-4c76-a8a8-55418f2641adগোলাপগঞ্জ প্রতিনিধি :
গোলাপগঞ্জে মৎস্য ব্যবসায়ীদর সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র সিরাজুল জব্বার চৌধুরী বলেছেন, গোলাপগঞ্জ বাজারকে একটি আধুনিক বাণিজ্য কেন্দ্র হিসাবে প্রতিষ্ঠিত করতে পৌরসভার পক্ষ থেকে বিশেষ উদ্যোগ নেয়া হচ্ছে।

বিশেষ করে মাছ বাজার ও সবজি বাজারের উন্নয়নে পৌর কর্তৃপক্ষের বিশেষ দৃষ্টি রয়েছে। খুব শীঘ্রই উন্নয়ন কার্যক্রম শুরু করা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় ব্যবসায়ীদের পক্ষ থেকে বিভিন্ন অভিযোগ ও সমস্যার চিত্র তুলে ধরা হলে মেয়র তার জবাবে বলেন, অতীতে উন্নয়ন কার্যক্রম হয়নি বলে সমস্যা বড় ধরনের আকার ধারণ করেছে। সকলের সঙ্গে মতবিনিময় করে গোলাপগঞ্জের মাছ ও সবজি বাজারকে আধুনিক বাজারে পরিণত করতে বরাদ্দ দেয়া হবে।

এ সময় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের স্থানীয় প্রতিনিধি জেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ মিছবাহ উদ্দিন সবাইকে আশ্বস্থ করে বলেন, গোলাপগঞ্জের মাছ বাজারকে অত্যাধুনিক বাজারে পরিণত করতে যে অর্থের প্রয়োজন শিক্ষামন্ত্রী এ ব্যাপারে সব ধরনের সহযোগীতা করবেন বলে জানিয়েছেন। বৃহস্পতিবার বেলা ২টায় গোলাপগঞ্জ মাছ বাজারে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আলম খান।

উপজেলা মৎস্য কর্মকর্তা ফনিন্দ্র চন্দ্র সরকারের পরিচালনায় ও তরুন সমাজকর্মী জাকারিয়া আহমদ শাহনাজের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সচিব ও বাজার বণিক সমিতির সেক্রেটারী সাংবাদিক আব্দুল আহাদ, উপজেলা কৃষি কর্মকর্তা খায়রুল আমিন, পৌর কাউন্সিলর ফজলুল আলম, উপজেলা মৎস্যজীবি সমিতির সেক্রেটার নুরুল ইসলাম, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী, ইউপি সদস্য ইসমাঈল আলী, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ আবিদুর রহমান, সাংবাদিক আব্বাস উদ্দিন, মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি ইজ্জাদ আলী, সবজি বাজার ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মুজিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ওলিউর রহমান, ছিদেক আলী প্রমুখ। এ সময় বক্তারা মৎস্য ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, গোলাপগঞ্জ বাজারকে ফরমালিন মুক্ত করতে ব্যবসায়ীরাই উদ্যোগী হয়ে এগিয়ে আসতে হবে। আগামীতে ব্যবসায়ীদের নিয়ে ফরমালিনের উপর একটি বিশেষ অনুষ্ঠান করার জন্য বক্তারা প্রশাসনের প্রতি আহ্বান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: