সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বামী জাহিদ হাসান প্রার্থী, প্রচারণায় স্ত্রী মৌ

full_1452609846_1469193005বিনোদন ডেস্ক: প্রায় শেষের দিকে ডিরেক্টরস গিল্ড নির্বাচন, শুরু হয়ে গেছে ভোট গননার কাজ। ডিরেক্টরস গিল্ড নির্বাচনকে কেন্দ্র করে সরগরম ছিলো শিল্পকলা। ভোটারদের পাশাপাশি ভোটারদের স্ত্রীদেরও দেখা যায় প্রচারনার কাজ করতে।

ছিলেন শিল্পকলাতেই। কিন্তু সারা দিন স্বামীর নির্বাচন দেখার ফুসরত মেলেনি। তাই দুপুরের খানিক পরে শিল্পকলার নির্বাচন অনুষ্ঠানস্থলে এলেন মডেল ও অভিনয়শিল্পী সাদিয়া ইসলাম মৌ। ডিরেক্টরস গিল্ড নির্বাচনে তার স্বামী জাহিদ হাসান সভাপতির পদে লড়ছেন। ভোট গ্রহণ ও স্বামীর নির্বাচনী অবস্থা দেখতেই সেখানে আসেন তিনি। তবে ভোট গ্রহণের মূল কেন্দ্রস্থলে পৌঁছানোর আগেই যোগ দেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, নির্মাতা বদরুল আনাম সৌদ, অমিতাভ রেজা, অভিনয়শিল্পী নাঈমসহ অনেকের সঙ্গে। তারপর খানিকক্ষণ গল্প করে ভেতরে ঢোকেন মৌ।

শুধু মৌ-ই নয়, অনেক প্রার্থীর স্ত্রীরাও আসেন নির্বাচন দেখতে। এর মধ্যে আরেক সভাপতি প্রার্থী কায়েস চৌধুরীর স্ত্রী নজরুল সংগীতশিল্পী সম্পা দাশ আসেন দুপুরে। স্বামীর পক্ষে প্রচারণায় এসেছেন কিনা জানতে চাইলেন তিনি হেসে উত্তর দেন, ‘দেখি কি করা যায়।’
এদিকে সহসভাপতি প্রার্থী শুভ্র খানের স্ত্রী শ্রাবণী ফেরদৌস সকাল থেকেই স্বামীর হয়ে প্রচারণা চালাচ্ছেন। ভোটারদের কাছে ভোট দানের অনুরোধ করছেন।

তবে শুধু স্ত্রীরাই নন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন হৃদি হক। তার হয়ে ভোট চাইতে দেখা গেছে তার স্বামী অভিনেতা লিটু আনামকে।

সকাল থেকেই একটা উৎসবমুখর পরিবেশে ডিরেক্টরস গিল্ড এর ভোট গ্রহণ চলছে শিল্পকলা একাডেমিতে। ৮টি পদের বিপরীতে লড়ছেন ৫৩ জন প্রার্থী। ডিরেক্টরস গিল্ড এ মোট ভোটার রয়েছে ৩৮৬ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: