সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় শ্যালিকা অপহরণ মামলায় দুলাভাই আটক

1. daily sylhet atokবড়লেখা প্রতিনিধি : বড়লেখায় শ্যালিকা অপহরণ মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী দুলাভাই আব্দুল কুদ্দুছকে বৃহস্পতিবার রাতে পুলিশ নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে। সে পৌরশহরের গাজিটেকা আইলাপুরের আব্দুল মালেকের ছেলে।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, ২০১৩ সালের ২ ফেব্রুয়ারি আব্দুল কুদ্দুছ (৩৫) শ্বশুড় বাড়িতে গিয়ে শিশু সন্তান অসুস্থ জানিয়ে কিশোরী শ্যালিকাকে নিজ বাড়িতে নেয়ার কথা বলে। সরল বিশ্বাসে শ্বশুড়-শ্বাশুড়ী মেয়েকে জামাতার সাথে দেন। কিন্তু দুলাভাই কুদ্দুছ শ্যালিকাকে (১৪) বাড়িতে না নিয়ে জুসের সাথে নেশাদ্রব্য মিশিয়ে তা পান করিয়ে সুনামগঞ্জে বন্ধুর বাড়িতে নিয়ে যান। সেখানে আটক রেখে পাশবিক নির্যাতন চালায়।

এ ঘটনায় কিশোরীর বাবা আব্দুল গনি অপহরণ ও পাশবিক নির্যাতনের অভিযোগে জামাতা আব্দুল কুদ্দুছকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। অপহরণের চারদিন পর এ মামলায় পুলিশ সুনামগঞ্জের বন্ধুর বাড়ি থেকে গুরুতর অসুস্থ অবস্থায় অপহৃতাকে উদ্ধার ও লম্পট দুলাভাই আব্দুল কুদ্দুছকে আটক করে জেলহাজতে প্রেরণ করে। ছয় মাস পর জামিনে বেরিয়ে সে পুনরায় পালিয়ে যায়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামান জানান, আপন কিশোরী শ্যালিকাকে অপহরণ করে পাশবিক নির্যাতনের মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী আব্দুল কুদ্দুছকে ২২ জুলাই শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: