সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে বিতর্কিত নার্সের কান্ড

2.-daily-sylhet-jogonnathpur-news2জগন্নাথপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা::
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিতর্কিত নার্স খোদেজা বেগমের কর্মকান্ডে আবারো জনমনে ক্ষোভ ও উত্তেজনার সৃষ্টি হয়েছে।
জানাগেছে,  শুক্রবার সকালে জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের পইলভাগ গ্রামের কালারমা বেগম (৫০) নামের এক নারী একটি ষাড়ের আঘাতে আহত হন। আহত নারীকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এ সময় নারীর উরুতে আঘাত থাকায় জরুরী বিভাগের দায়িত্বে থাকা ডাঃ রুবেল আহমদ নার্স খোদেজা বেগমের হেফাজতে পাঠিয়ে দেন। তখন নার্স খোদেজা বেগম আহত নারীকে চিকিৎসা দিয়ে তাঁর কাছে ৪ হাজার টাকা দাবি করেন বলে আহত পরিবারের লোকজন অভিযোগ করে জানান। এক পর্যায়ে দাবিকৃত ৪ হাজার টাকার মধ্যে ১৫০০ টাকা দিতে হয়। বিষয়টি জানাজানি হয়ে গেলে নেয়া টাকা ফেরত দেন নার্স খোদেজা বেগম। এ খবর ছড়িয়ে পড়লে জনমনে ক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামসুদ্দিন জানান, এ ঘটনাটি খুবই লজ্জাজনক। ভূক্তভোগীরা চাইলে অবশ্যই নার্স খোদেজার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
প্রসঙ্গত-নানা অভিযোগের প্রেক্ষিতে গত প্রায় ৩ মাস আগে বিতর্কিত নার্স খোদেজা বেগমকে জগন্নাথপুর থেকে বদলি করা হয়। উপর মহলে নানা তদবির করে আবারো বিতর্কিত নার্স খোদেজা বেগম আবারো যোগদানের মাত্র ২ দিনের মাথায় এ ঘটনা করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: