সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মডেল কান্দিলের খুনিকে গুলি করে মারা উচিত

2016_07_22_18_07_22_CPP8isYWl099vEzb4qyNZ2qXTlXQkz_originalবিনোদন ডেস্ক :: ক’দিন আগে পাকিস্তানে নিজের ভাই ওয়াসিম বেলুচের হাতে খুন হয়েছেন মডেল ও অভিনেত্রী কান্দিল বেলুচ। খুনের পর ভাইয়ের দাবী ছিল ‘পরিবারের সম্মান রক্ষার্থে’ তিনি বোনকে খুন করেছেন। অথচ তাদের জন্মদাতা পিতা বলছেন ভিন্ন কথা। কান্দিলকে নিজের অতি আদরের সন্তান দাবি করে খুনি পুত্রকে দেখা মাত্রই গুলি ক রে মারা উচিত বলে মন্তব্য করেছেন তিনি।

আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ভিত্তিতে হিন্দুস্থান টাইমস জানিয়েছে, নিজের মেয়ের মৃত্যুর পর ২২ জুলাই শুক্রবার মুখ খুলেছেন পাকিস্তানি জনপ্রিয় মডেল ও সোশাল ব্যক্তিত্ব কান্দিল বেলুচের বাবা আনোয়ার আজিম।

কান্দিলকে মারার অপরাধে নিজের পুত্র ওয়াসিমকে দেখা মাত্রই গুলি করে মারা উচিত বলে মন্তব্য করেছেন তিনি। এ সম্পর্কে কান্দিলের বাবা আনোয়ার আজিম বলেন, আমাদেরকে ঔষুধ খাইয়ে ঘুমিয়ে রাখা হয়েছিল। যাতে কান্দিলের উপর আক্রমণ করলে আমরা জেগে না উঠি। পরিবারের সম্মান রক্ষার নামে সে আমার কোমলমতি মেয়েটা শ্বাসরোধ করে খুন করেছে। একে দেখামাত্রই গুলি করে মারা উচিত।

মেয়ে কান্দিলের সবচেয়ে ভালো বন্ধু ছিলেন বলেও দাবি করেন আনোয়ার আজিম। অন্যদিকে কান্দিলের মা বলেন, তার মেয়ে কান্দিল নাকি সব গোপন কথায় তার সঙ্গে ভাগাভাগি করে নিত। সে নাকি এও বলতো যে সে অনেক পরিশ্রম করছে। একদিন অনেক দূর যাবে। কিন্তু তাকে নিজের ভাইয়ের হাতে এভাবে মরতে হবে এটা ভাবতেও আৎকে উঠেন তার মা।

মেয়েকে হত্যার প্রসঙ্গ তুলে কান্দিলের মা বলেন, রাতে আমাদের(আনোয়ার আজিমসহ) দুধের সঙ্গে অবচেতন করার ঔষুধ খাইয়েছিল পুত্র ওয়াসিম। ফলে আমি আর আমার স্বামী গভীর ঘুমে আচ্ছন্ন থেকেছি। কিন্তু সকালের খাবারের সময় যখন কান্দিলকে নাস্তা করতে ডাকতে গেছি দেখি সে উঠছে না। তার মুখ ঢাকা। তার জিহ্বা ও ঠোঁট পুরোটা কালো হয়ে আছে।

প্রসঙ্গত, গত ১৪ জুলাই নিজের ভাইয়ের হাতে খুন হয়েছেন পাকিস্তানের জনপ্রিয় মডেল ও সোশাল মাধ্যমের জনপ্রিয় কান্দেল বেলুচ। তাকে খুন করার দায়ে এরইমধ্যে গ্রেপ্তার হয়েছে তার সেই ভাইটিও। গণমাধ্যমে দেয়া স্বীকারোক্তিতে খুনী জানিয়েছে অন্য কোনো কারণে নয়, শুধুমাত্র পরিবারের সম্মান রক্ষার তাগিদেই বোনকে খুন করার পদক্ষেপ নিয়েছিলেন তিনি। ঘুমের মধ্যে চেতনা নাষক ঔষুধ খাইয়ে তারপর শ্বাসরুধে হত্যা করা হয়েছে তাকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: