সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

“আসুন দেশ বাচাঁতে ঐক্যবদ্ধ হই” স্লোগানে ‘শ্রীমঙ্গল জাগ্রত তরুন সমাজ’

indexনিজস্ব প্রতিবেদক:: আমরা বাঙ্গালী, বাংলার সন্তান। এই দেশ রক্ষা করার দায়িত্ব আমাদের। যারা ধর্মের নামে আমার দেশের বিভিন্ন ধর্মাবলম্বীদের হত্যা করে যাচ্ছে, তারা কোন ধর্মের? আসুন, আমাদের আগামী সম্ভাবনার তরুন সমাজকে জঙ্গিদের হাত থেকে রক্ষা করি। এই লক্ষে শ্রীমঙ্গলের তরুন সমাজ শ্রক্রবার বিকালে এক মানববন্ধন কমূসূচি পালন করে।
“আসুন দেশ বাচাঁতে ঐক্যবদ্ধ হই” ‘শ্রীমঙ্গল জাগ্রত তরুন সমাজ’ ও ‘সচেতন শ্রীমঙ্গলবাসী’র এই আহ্বানে সাড়া দিয়ে শুক্রবার বিকাল ৩.৩০ মি. শ্রীমঙ্গল চৌমুহনা চত্তরে শ্রীমঙ্গলের সকল শ্রেণী পেশাজীবির মানুষ একত্রিত হয় তারুণ্যের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী এই মানববন্ধনে।

13728965_170687143345277_1158097424590399764_n‘শ্রীমঙ্গল জাগ্রত তরুন সমাজ’ ও ‘সচেতন শ্রীমঙ্গলবাসী’র “আসুন দেশ বাচাঁতে ঐক্যবদ্ধ হই” জঙ্গি ও সন্ত্রাস বিরোধী এই মানববন্ধন কর্মসূচিতে একাত্বতা প্রকাশ করেন, সম্মিলিত নাট্য পরিষদ শ্রীমঙ্গল, শ্রীমঙ্গল থিয়েটার,উচ্ছাস থিয়েটার শ্রীমঙ্গল, আইনসহায়তা কেন্দ্র(আসক)ফাউন্ডোসন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা (সার্বিক), বিজ্ঞান আন্দোলন মঞ্চ শ্রীমঙ্গল, বাংলাদেশ সমাজ তান্ত্রিক দল (বাসদ) শ্রীমঙ্গল উপজেলা শাখা, বাংলাদেশ ছাত্র-মৈত্রী মৌলভীবাজার, লাউয়াছরা বনরক্ষা কমিটি, বঙ্গবন্ধু প্রজন্মলীগ শ্রীমঙ্গল উপজেলা ও পৌর শাখা,ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা শাখা।

এতে বক্তব্য রাখেন, সাপ্তাহিক শ্রীমঙ্গলের চিঠি পত্রিকার সম্পাদক সাংবাদিক ইসমাইল মাহমুদ, বিশিষ্ঠ কলামিষ্ট সাংবাদিক সৈয়দ আমিরুজ্জামান, শ্রীমঙ্গল উচ্ছাস থিয়েটারের সম্পাদক নিতেশ সূত্রধর, সমাজকর্মী সামাদ আহমেদ, লাউয়াছড়া বনরক্ষা কমিটির যুগ্ম আহ্বায়ক এস কে দাশ সুমন, আসক ফাউন্ডেশনের লুৎফুর হক, এ্যাডভোকেট পংকজ সরকার প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: