সর্বশেষ আপডেট : ৭ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিলারির রানিংমেট হচ্ছেন যারা

147810_1আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের জন্য এবার রানিংমেটের নাম ঘোষণা করতে যাচ্ছেন ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিনটন। শুক্রবার টাম্পায় অথবা শনিবার মিয়ামির জনসভায় এই নাম ঘোষণা করা হতে পারে হিলারির একজন নির্বাচনী কর্মকর্তা।

ভার্জিনিয়ার সাবেক গভর্নর ও বর্তমান সিনেটর টিম কাইনি এবং কৃষিমন্ত্রী টম ভিলসাকের মধ্য থেকে যে কোনো একজনের নাম চূড়ান্তভাবে ঘোষণা করার সম্ভাবনা বেশি।

এ ব্যাপারে হিলারির একজন নির্বাচনী কর্মকর্তা সিএনএনকে জানান, শুক্রবার টাম্পায় অথবা শনিবার মিয়ামির জনসভায় প্রথমবারের মতো নিজের রানিংমেট নিয়ে জনসম্মুখে আসবেন হিলারি। ফ্লোরিডায় প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে নিজের আনুষ্ঠানিক মনোনয়ন ঘোষণার আগেই হিলারি তার সম্ভাব্য ভাইস প্রেসিডেন্টের নাম ঘোষণা করবেন।

২০০৮ সালেও বর্তমান প্রেসিডেন্ট ওবামার সম্ভাব্য রানিংমেটের সংক্ষিপ্ত তালিকায় ছিলেন টিম কাইনি। এবারও হিলারির প্রথম পছন্দ তিনি। তবে এখনও এককভাবে কোনো ব্যক্তির নাম চূড়ান্ত করেননি হিলারি। বর্ণবাদবিরোধী নেতা ও শ্রমমন্ত্রী টম পেরেজ, ভোক্তা অধিকার আন্দোলন কর্মী সিনেটর এলিজাবেথ ওয়ারেন, ওহিয়োর জনপ্রিয় নেতা সিনেটর শ্যারড ব্রাউন এবং নিউজার্সির প্রভাবশালী ডেমোক্র্যাট নেতা কোরি বুকারকেও চূড়ান্তভাবে মনোনীত করতে পারেন তিনি।

সাবেক ফার্স্ট লেডি হিলারির ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, টানা দু’দিন নিউইয়র্কের নিজ বাসভবন থেকে বাইরে বেরোননি তিনি। রানিংমেটের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার জন্যই একাগ্রচিত্তে ভেবেছেন হিলারি। সমর্থকদের মুঠোফোনে ক্ষুদেবার্তা পাঠানোর মাধ্যমে রানিংমেটের নাম ঘোষণা করবেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: