সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বুধবার, ১৬ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশে চাকরির আবেদন করেছেন নরেন্দ্র মোদি!

2016_07_22_19_30_10_qeHr8ocqqfxjoGqH6I8dUPmW9YEssM_originalআন্তর্জাতিক ডেস্ক : বিশ্বের সর্ববৃহৎ গণতান্ত্রিক দেশ ভারতের প্রধানমন্ত্রী তিনি, সেই দায়িত্বটা কি তাহলে আর ভালো লাগছে না নরেন্দ্র মোদির? তাই হয়তো এবার পুলিশের চাকরি নিতে চাইছেন। তাও আবার কনস্টেবলের!

কি বিশ্বাস হচ্ছে না? আমর কথা বিশ্বাস না হলেও ভারতের ইংরেজি দৈনিক টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের আধাসামরিক বাহিনী সিআরপিএফের হেড কনস্টেবল পদের জন্য পরীক্ষা নেয়া হবে। আর সেই পরীক্ষার অ্যাডমিট কার্ডের প্রিন্ট আউট নিতে হবে ওয়েবসাইট থেকে।

নিয়মানুসারে নির্দিষ্ট একটা রোল নম্বর দেয়ার পর অ্যাডমিট কার্ডটি কম্পিউার স্ক্রিনে ভেসে উঠল, তা দেখে তো চোখ কপালে। উঠবেই বা না কেন? হেড কনস্টেবল পদের জন্য যে আবেদন করেছেন স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজেই!

কেন্দ্রীয় রিজার্ভ পুলিশের হেড কনস্টেবল পদে প্রধানমন্ত্রীর ছবিসহ অ্যাডমিট কার্ড পাওয়ার সংবাদটি প্রকাশ করে ভারতের ইংরেজি দৈনিক টাইমস অফ ইন্ডিয়া। এরপরই টনক নড়ে সিআরপিএফ কর্তৃপক্ষের। সঙ্গে সঙ্গেই সরিয়ে ফেলা হয় সেই অ্যাডমিট কার্ড।

এ বিষয়ে কেউ মুখ না খুললেও বাহিনীরই এক কর্মকর্তা নাম প্রকাশ না করা শর্তে বলছেন, ‘বুঝতেই তো পারছেন ভুল হয়ে গেছে। খবরটা বেরনোর পরই সেটি আমরা সরিয়েও দিয়েছি।’

কিন্তু নাম ও ছবিসহ আবেদনপত্র প্রাথমিক যাচাইয়ের সময়ও সেটা সবার চোখ এড়িয়ে গেল কী করে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘কী করে এমন ভুল হল, সেটা তো খুঁজে বের করতেই হবে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: