সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২২দিন ধরে বনানী থানার ওসির চেয়ার খালি

221-550x309নিউজ ডেস্ক : রাজধানীর বনানী থানার অফিসার ইনচার্জের (ওসি) চেয়ার খালি পড়ে আছে ২২দিন ধরে। গত ১ জুলাই গুলশানের হলি আর্টিজান রেস্টুরেন্টে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে এ থানার ওসি সালাহউদ্দিন খান নিহত হয়েছিলেন ঘটনার দিনই।
জানা গেছে, শূন্য চেয়ারে কে স্থায়ীভাবে দায়িত্ব পালন করবেন- সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি কর্তৃপক্ষ। বিষয়টি নিয়ে ব্যতিব্যস্ততাও নেই কর্তাদের মাঝে।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ঊর্ধ্বতন একটি সূত্র জানায়, ঊর্ধ্বতন মহলে কথা হচ্ছে কিছুটা। খুব ধীরে স্বস্তি¡তেই স্থায়ীভিত্তিতে ওসির দায়িত্ব প্রদান করা হবে।
বর্তমানে বনানী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. ওয়াহিদুজ্জামান থানার সব কর্মকা- পরিচালনা করছেন। এছাড়া থানায় আরেকজন ইন্সপেক্টর (অপারেশন) শেখ নাজমুল হকও দায়িত্বপালন করছেন।
তবে ওসি সালাহউদ্দিন খানের ঘটনাটির প্রভাব এখনও কাটেনি এ থানার কর্মীদের মন থেকে বলে বনানী থানার একজন উপ-পরিদর্শক শুক্রবার জানিয়েছেন এ প্রতিবেদককে। নাম না প্রকাশের অনুরোধ জানিয়ে তিনি আরও জানান, স্যারের (সালাহউদ্দিন খান) মৃত্যুটা আমাদের থানার লোকজন হজম করতে পারছে না। প্রতিদিন কোনো না কোনো কারণে স্যারের প্রসঙ্গ উঠছেই। স্যার যেভাবে আমাদের দিকনির্দেশনা দিতেন, তা স্যারের শূন্যতায়ও অনুসরণ করা হয়।
সরেজমিনে দেখা যায়, থানায় সাধারণ মানুষ আসছেন অনেকেই। তবে যারাই আসছেন তাদের প্রথমে মূল ফটকে জিজ্ঞাসাবাদ ও দেহ তল্লাশি করে ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে।
শুক্রবার ডিউটি অফিসারের দায়িত্বে থাকা একজন পুলিশ সদস্য জানান, মূলতঃ গুলশানের ঘটনার পর থেকেই আমরা সবাই সতর্ক অবস্থানে রয়েছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: