সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৪ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুনামগঞ্জে নির্যাতনের প্রতিবাদে এক নির্যাতিতা পরিবারের সংবাদ সম্মেলন

y_22634সুনামগঞ্জ প্রতিনিধি: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের উজানীগাও গ্রামের সৌদী প্রবাসী রহমত আলী দেশের বাহিরে অবস্থান করায় তার স্ত্রী পপি বেগমের বেগমকে শারীরিকভাবে একাধিকবার নির্যাতন ও ঘরবাড়ি দখলের প্রতিবাদে সুনামগঞ্জে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ২টায় সুনামগঞ্জ পৌর শহরের আরটিভির কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নির্যাতিতা মহিলা পপি বেগম। তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করে বলেন তার ভাসুর আক্রম আলী,আয়ূব আলী ও দেবর রবিউল আওয়াল এবং তার স্ত্রী রক্তিনা বেগম গংরা মিলে তার বসতঘর থেকে তাড়িয়ে দেয়ার অংশ হিসেবে আমি ও আমার সন্তানকে একাধিকবার শারীরিকভাবে নির্যাতন চালায়। এ ঘটনায় তিনি (পপি বেগম) বাদি হয়ে নামাংঙ্কিত ব্যাক্তিদের নাম উল্লেখ করে গত ২৫ জুলাই দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং -০৮ ।

এ ঘটনায় থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত সাপেক্ষে সত্যতা পাওয়ার পর অভিযুক্তদের বিরুদ্ধে চার্জশিট প্রদান করা হয়। এদিকে আসামী রক্তিনাসহ অন্যান্যরা আদালত থেকে জামিনে বেরিয়ে এসে পপি বেগম ও তার সন্তানকে বাড়ি থেকে উচ্ছেদের জন্য প্রাণনাশের হুমকি প্রদান করে বলেও তিনি সংবাদ সংম্মেলনে সাংবাদিকদের নিকট কান্নাজড়িত কন্ঠে জানান।

ঐ সমস্ত ভূমিখেকোদের অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তি প্রদানের জন্য সরকার ও স্থানীয় প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাদের নিকট জোর দাবী জানান। এ সময় উপস্থিত ছিলেন, নির্যাতিতা পপি বেগম বেগমের ছেলে শাহিনুর রহমান ও নির্যাতিতার চাচাতো ভাই সাংবাদিক মিজানুর রহমান মিজান প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: