সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৫২ সেকেন্ড আগে
সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাউয়াছড়ায় সারবাহী ট্রেন লাইনচ্যুত, সিলেটের সাথে ঢাকা-চট্টগ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন

images28কমলগঞ্জ প্রতিনিধি:
সিলেট আখাউড়া রেল সেকশনের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকায় সারবাহী ট্রেনের একটি বগী লাইনচ্যুত হয়। ফলে শুক্রবার (২২ জুলাই) বিকাল ৩টা থেকে সিলেটের সাথে ঢাকা-চট্টগ্রামের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

শমশেরনগর ও ভানুগাছ রেলওয়ে ষ্টেশন সূত্রে জানা যায়, শুক্রবার বেলা পৌনে ৩টায় সিলেটের ফেঞ্চুগঞ্জ থেকে দিনাজপুরের পাবর্তীপুরের শিবপুর অভিমুখী সারবাহী একটি ট্রেন কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকা অতিক্রম করছিল। ট্রেনটি পাহাড়ের ঢালু নামতে গিয়ে পিছনের একটি বগীর ৪টি চাকা লাইনচ্যুত হয়। এরপর থেকে সিলেটের সাথে ঢাকা-চট্টগ্রামের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। ফলে ঢাকাগামী আন্ত:নগর পারাবাত ট্রেন কুলাউড়া ও সিলেটগামী আন্ত:নগর জয়ন্তিকা ট্রেন সাতগাঁও ষ্টেশনে আটকা পড়ে।

বাংলাদেশ রেলওয়ের গণপূর্ত বিভাগের শ্রীমঙ্গলস্থ উর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী আলী আজম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সারবোঝাই ট্রেনটি পাহাড়ি টিলা উঠে নামার সময় পিছনের একটি বগীর ৪টি চাকা লাইনচ্যুত হয়। লাইনচ্যুত হওয়া বগী থেকে অন্যান্য বগী বিচ্ছিন্ন করার পর কুলাউড়া থেকে উদ্ধারকারী ট্রেন এসে রেল লাইন চলাচল স্বাভাবিক করার কাজ চলছে। শমশেরনগর রেলষ্টেশনের সহকারী মাষ্টার কবির আহমদ জানান, ট্রেন চলাচল বিচ্ছিন্ন থাকায় বিভিন্ন ষ্টেশনে আটকা পড়া ট্রেনযাত্রীরা দুর্ভোগে পড়েন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: