সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আগুন থেকে বাঁচল নায়িকা বুবলিসহ পুরো শুটিং ইউনিট

full_1837017974_1469177132বিনোদন ডেস্ক: বিএফডিসির দুই নম্বর ফ্লোরে চলছিল ‘বসগিরি’ ছবির তৃতীয় লটের শুটিং। অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে ছিল নায়িকা বুবলী। জ্বালানো হয়েছিল শক্তিশালী বাতি। সেটার উত্তাপে সেটার সামনের কাপড়ে আগুন ধরে যায়। এ ঘটনায় দ্রুত বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয়া হয় না হলে ঘটে যেত বড় ধরনের দুর্ঘটনা।

গতকাল বৃহস্পতিবার রাতের এ ঘটনা ঘটে। রাতের অ্যাকশন দৃশ্যের জন্য একটু বাড়তি বাতির দরকার ছিল। এ দিন লটের শেষ দিনের শুটিং। পুরো ইউনিট তখন শুটিংয়ে মগ্ন। লাইটম্যান হঠাৎ খেয়াল করলেন মাত্রাতিরিক্ত গরমে লাইটের সামনে দেয়া কাপড়ে আগুন ধরে গেছে। আগুনটা ছড়িয়ে গেলে বড় ধরণের দুর্ঘটনা থেকে বাঁচতে পারতেন না ছবির প্রধান নায়িকাসহ ইউনিটের অনেকেই।

এ ঘটনায় শবনম বুবলী বলেন, ‘আল্লাহর অশেষ রহমত ছিল বিধায় এ যাত্রায় প্রাণে বেঁচে গেলাম। আর একটু দেরি হলে আগুন চারিদিকে ছড়িয়ে যেত। বড় ধরনের দুর্ঘটনায় আমাদের সবারই ক্ষতি হতো।’

বৃহস্পতিবার সন্ধ্যায় ‘বসগিরি’ সিনেমার মারপিটের দৃশ্যে যোগ দেন। আজ শুক্রবার পুবাইলের একই জায়গায় শাকিব খানের সঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এরই মধ্যে বসগিরি সিনেমার বেশিরভাগ কাজ শেষ। বাকী শুধু গানের দৃশ্য। আগামী মাসের শুরুতে দেশের বাইরে এসব গানের শুটিং হবে বলে জানান নতুন এই নায়িকা।

শামীম আহমেদ পরিচালিত ‘বসগিরি’ সিনেমায় প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন শাকিব খান-বুবলী। এ ছাড়া ছবিতে অভিনয় করছেন কলকাতার অভিনেতা রজতাভ দত্ত, ঢাকার সাদেক বাচ্চু, শিবা সানু, ডিজে সোহেল, সুব্রত প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: