সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যার রুপে মুগ্ধ প্রধানমন্ত্রী ও সাবেক প্রেসিডেন্ট

9বিনোদন ডেস্ক:
ফেসবুক প্রোফাইল বলছে, তিনি নিজেকে শিল্পী হিসাবে পরিচয় দিতেই বেশি স্বাচ্ছন্দ বোধ করেন। তবে বিনোদনের জন্য ‘যা খুশি তাই’ করতে পারেন।

একটি রিয়্যালিটি শো’য়ের ‘অডিশন’ দিতে গিয়ে করাচির সেই সুন্দরী, আসমা রাজপুত দাবি করলেন, এমনই নাকি তাঁর ‘রূপ মাহাত্ম্য’ যে, খোদ পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ এবং প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মোশারফও মুগ্ধ! ভারতীয় গণমাধ্যম এবেলা এমন খবর প্রকাশ করেরছে।

প্রথমে অবশ্য নওয়াজদের নাম উচ্চারণ করতে চাননি আসমা। পরে উপস্থাপকের প্রশ্নের মুখে দুই রাষ্ট্রপুরুষের নাম জানান তিনি। আসমা জানিয়েছেন, একবার ‘বিজনেস ক্লাসে’ ইসলামাবাদ যাচ্ছিলেন তিনি। বিমানে উঠে দেখতে পান, নওয়াজ শরিফও তাঁর সহযাত্রী।

আসমার দাবি, বিমানে ওঠার কিছুক্ষণ পরেই নওয়াজের ‘মুগ্ধ’ দৃষ্টি তাঁর গোচরে আসে। চোখাচোখি হতেই নওয়াজ মৃদু হাসেন। আসমাও হাসিতেই জবাব দেন। কিছুক্ষণ পরে শুরু হয় আলাপ-পরিচয়। আসমার দাবি, কথায় কথায় পাকিস্তানের প্রধানমন্ত্রী তাঁকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু আসমা সাড়া দেননি।

ওই ঘটনার প্রমাণ তাঁর কাছে রয়েছে বলে দাবি করলেও সাক্ষাতের দিনক্ষণই নিশ্চিত করে বলতে পারেননি আসমা। প্রথমে তিনি দাবি করেন, ঘটনাটি পাঁচবছর আগে ঘটেছিল। তখন নাকি নওয়াজ পাকিস্তানের প্রধানমন্ত্রী ছিলেন। কিন্তু উপস্থাপক তাঁর এই তথ্য ভুল বলে জানিয়ে দেওয়ায় আসমা পাল্টা জানান, তিনি দিন-ক্ষণ-বছর সব গুলিয়ে ফেলেছেন। ঘটনাটি নাকি কিছুদিন আগেই ঘটেছে!

আসমার দাবি, তাঁর রূপে মুগ্ধ ছিলেন প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মোশারফও। তাঁর ব্যক্তিত্বে আপ্লুত ছিলেন আসমাও। মেয়েদের সঙ্গে কী ভাবে কথা বলা উচিত, নওয়াজের তা প্রাক্তন প্রেসিডেন্টের কাছ থেকে শেখা উচিত বলে মন্তব্যও করেছেন ওই তরুণী। কিন্তু কবে, কোথায়, কী ভাবে মোশারফের সঙ্গে দেখা হয়েছিল, সে সম্পর্কেও কিছু জানাননি আসমা।

নিন্দুকেরা বলছেন, স্রেফ লোকের নজর কাড়তেই আসমা এসব দাবি করেছেন। তবে কিনা স্বয়ং প্রধানমন্ত্রী এবং প্রাক্তন প্রেসিডেন্টের নামে যা-ইচ্ছে-তাই বলার পরিণতি ভাল না-ও হতে পারে!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: