সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফ্যাশন ডিজাইনার থেকে গায়ক

biplob-saha-bg20160722123328বিনোদন ডেস্ক::ফ্যাশন ডিজাইনার হিসেবেই পরিচিত বিপ্লব সাহা। এবার তিনি হাজির হলেন গায়ক পরিচয়ে। অডিও ও চলচ্চিত্রের জনপ্রিয় চারটি গান নতুন সংগীতায়োজনে এবং একটি নতুন গান শোনা যাচ্ছে তার কণ্ঠে। ইউটিউবে বিশ্বরঙ চ্যানেলে এগুলোর ভিডিও এসেছে।

গানগুলোর মধ্যে ‘চিরদিনই তুমি যে আমার’ (মূল কণ্ঠশিল্পী কিশোর কুমার ও আশা ভোঁসলে), ‘এই রূপালি চাঁদে’ (মূল কণ্ঠশিল্পী তপন চৌধুরী ও শম্পা রেজা) ও ‘ভালোবাসা যতো বড় জীবন ততো বড় নয়’ (মূল কণ্ঠশিল্পী কুমার শানু ও মিতালী মুখার্জি) এবং ‘তুমি আমার প্রথম সকাল’ (মূল কণ্ঠশিল্পী তপন চৌধুরী ও শাকিলা শর্মা) গানগুলোতে বিপ্লব কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নীর সঙ্গে। নতুন সংগীতায়োজন করেছেন জিয়াউল হাসান পিয়াল।

এ ছাড়া ‘আনচান আনচান করে মন’ শিরোনামের একটি নতুন গানে কনা ও বিপ্লব সাহা একসঙ্গে কণ্ঠ দিয়েছেন। এটি লিখেছেন জীবন চৌধুরী, সুর করেছেন রাজন সাহা। তানপুরা স্টুডিওতে কণ্ঠধারণের কাজ হয়েছে। ভিডিওগুলোর ভাবনা, স্টাইল ও কোরিওগ্রাফি করেছেন বিপ্লব সাহা নিজেই। নির্দেশনা দিয়েছেন চন্দ্র বিন্দু।

বিপ্লব সাহা বলেন, ‘ছোটবেলা থেকে গানের প্রতি দারুণ ভালো লাগা আছে আমার। কিন্তু পেইন্টিং ও ডিজাইনে ডুবে থাকায় গান গাওয়া হয়ে ওঠেনি। এবার শখে গাইলাম। কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী আমাকে সহযোগিতা করেছেন। তার উৎসাহে জনপ্রিয় গানগুলো গেয়েছি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: