সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৮ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে বাঙালিয়ান খাবারের স্বাদে ‘নূর ফুড’

noor-food-bg20160722100755মৌলভীবাজার সংবাদদাতা:: বাঙালিয়ানা খাবারে অতুলনীয় শ্রীমঙ্গলের নূর ফুড। বাঙালি খাবারের স্বাদ নিতে হলে শ্রীমঙ্গলের নূর ফুড অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টে আসতে ভুলবেন না। স্বাদে ও মানে অতুলনীয় নূর ফুড। এখানে সকল শ্রেণীর লোকের জন্য রয়েছে খাবারের সুব্যবস্থা। সকালের নাস্তায় চিকেন স্যুপ, ভুনা খিচুরি, পরোটা, তন্দুরি রুটি, ভাজি, মুগডাল ভুনা, খাসির মাংস ভুনা, চিকেন বিরিয়ানি।

দুপুরের খাবার মেনুতে থাকছে কাচ্চি বিরিয়ানি, চিকেন বিরিয়ানি, চিকেন ফ্রাই, চিকেন কারি, মাটন কারি, মাগুর মাছের কারি, রুই কারি, শোল কারি, সরিষা ইলিশ, ছোট মাছ, পাবদা মাছ, বোয়াল মাছ। এছাড়া হাওরের বিশেষ কোনো মাছ থাকলেও সেটিও রাখা হয়। সঙ্গে থাকছে রকমারি ভর্তা।

noor-food-inn-120160722100712

সন্ধ্যায় বা রাতে পাবেন স্পেশাল নান রুটি, নরমাল নান, গার্লিক নান, চিলি নান, এছাড়া ভাত মাছ তো থাকছেই। নূর ফুডে সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত খাবার পাওয়া যায়। ফাস্টফুডের মধ্যে কেক, বার্গার, শর্মা পাওয়া যাবে নূর ফুডে।

দুধ চায়ের জন্য নূর ফুড শ্রীমঙ্গলে সবার কাছে জনপ্রিয়। গরুর দুধের চায়ে রয়েছে অন্যরকম স্বাদ। নূর ফুডের মালিক মো. নূর ইসলাম বলেন, আমার কাছে ব্যবসার চাইতে মানুষের ভালো মানের খাবার পরিবেশন করাই লক্ষ্য। হোটেল ব্যবসা মানে মানুষের সেবা করা। আমি চাই সেরাটি দিতে। ১৯৮১ সালে নোয়াখালীর সন্তান নূর ইসলাম শ্রীমঙ্গলে ‘নোয়াখালী হোটেল’ নামে একটি রেস্টুরেন্ট চালু করেন। সেই হোটেল থেকে এখন আরো একটি হোটেল ‘নূর ফুড অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্ট’ করেন তিনি। নূর ফুডে বাঙালিয়ানা খাবার তৈরিতে রয়েছে পাঁচজন বাবুর্চি।

এদের মধ্যে প্রধান বাবুর্চি বরিশালের সুজন মাঝি। সব মিলিয়ে ৩০ জন এই রেস্টুরেন্টে কাজ করেন। কোনো পার্টি বা অনুষ্ঠানে খাবারের অর্ডার দিলে পার্সেল করে দেন নূর ফুড। দুই হাজার লোকের খাবার অর্ডার দিলেও নূর ফুড মুহূর্তেই তৈরি করে দিতে পারে। এছাড়া এক সঙ্গে ৭০ জন লোক বসে খাওয়ার ব্যবস্থা রয়েছে এই রেস্টুরেন্টে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: