সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেখুন সাসেক্সে বাংলায় ইন্টারভিউ দিলেন মোস্তাফিজ (ভিডিওসহ)

mustafiz-success-interview-binodon69খেলাধুলা ডেস্ক::বৃহস্পতিবার রাতেই সাসেক্সের হয়ে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে অভিষেক হওয়ার কথা বাংলাদেশের মোস্তাফিজুর রহমানের। ম্যাচের আগে কাউন্টি দলটির অফিসিয়াল ওয়েবসাইটে দোভাষীর সহায়তায় একটি ভিডিও ইন্টারভিউ দিয়েছেন বাংলাদেশের এই বাঁহাতি পেসার।

ওখানকার আবহাওয়া সম্পর্কে মোস্তাফিজ বলেন, সাসেক্সে আমি বাংলাদেশের প্রথম; নিজেকে অনেক বড় মনে হচ্ছে। সাসেক্স আমাকে নিয়েছে, এজন্য সাসেক্সকে ধন্যবাদ। আর এখানে আবহাওয়া অনেক ভালো। আইপিএলে খেলেছি, তখন অনেক গরম ছিল। এখানে ঠাণ্ডা।

বাংলাদেশ দলের অনেকের কাছ থেকেই মোস্তাফিজ শুনেছেন ইংল্যান্ডের উইকেট পেস-বান্ধব। মাঠে নামার আগে তাই রোমাঞ্চিত তিনি। এ প্রসঙ্গে বলেন, সিনিয়র ভাইদের কাছে শুনেছি যে পেস বোলারদের জন্য উইকেট অনেক ভালো। শুনেই ভালো লাগছিল যে কখন যাব, গিয়ে খেলব। আমার জন্য ভালো।

ন্যাট ওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে সাউথ গ্রুপে ১১ ম্যাচের চারটি জিতে মাত্র ১০ পয়েন্ট সাসেক্স শার্কের। পয়েন্ট তালিকায় নয় দলের মধ্যে তারা এখন সপ্তমে। শেষটায় ভালো কিছু উপহার দিতে চান মোস্তাফিজ। এ প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় দলে যখন খেলি বা যেখানেই খেলি, সব সময় জেতার জন্য খেলি। এখানে আগে তো আমি ছিলাম না। এখন আমি যতটা সুযোগ পাই, সেরাটা দেওয়ার চেষ্টা করব। দলকে সাপোর্ট দেওয়ার চেষ্টা করব যেন শেষ তিনটা ম্যাচ জিততে পারি।

ইংলিশ ক্রিকেটে ভালো করতে সবার দোয়া চেয়েছেন বাংলাদেশের তরুণ এই সেনসশন। এ সময় মোস্তাফিজ বলেন, সবাই আমাকে সবসময় সমর্থন করে। এখন সাসেক্সে আসা হয়েছে, এখানে আমার যারা ভক্ত আছেন, তাদের এবং বাংলাদেশের সবার কাছে দোয়া চাই যেন আরও ভালো ভালো খেলা উপহার দিতে পারি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: