সর্বশেষ আপডেট : ১৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোস্তাফিজের আরেকটি স্বপ্নিল অভিষেক

2016_07_22_09_51_06_lV36khrLUB6DrRx9Mo6Z2RRYhaPsmg_originalস্পোর্টস ডেস্ক: ‘যেখানেই খেলি না কেন দেশের মাথা উঁচু করতে চাই।’ নবম আইপিএলে খেলতে গিয়ে এ কথাই বলেছিলেন বাংলাদেশের বিস্ময় বালক ‘দ্য ফিজ’ মুস্তাফিজুর রহমান। সে কথারই প্রমাণ রেখে চলেছেন তিনি। মোস্তাফিজ হতে চলেছেন বাংলাদেশ ক্রিকেটের বড় বিজ্ঞাপন। একের পর এক সাফল্য জমা হচ্ছে তার ঝুলিতে। মাত্র ২০ বছর বয়সেই নিজের জাত চেনাতে সক্ষম হয়েছেন। প্রশংসা কুড়াচ্ছেন গোটা ক্রিকেট দুনিয়ার।

কে কীভাবে খেলল, তা নিয়ে চিন্তা না করে নিজের সেরাটা ঢেলে দেন দলের জন্য। পেশাদার ক্রিকেটার বলতে যা বুঝায়, তার সবটুকুই রয়েছে মুস্তাফিজের। প্রথমবারের মতো কাউন্টিতে খেলতে গিয়ে সাসেক্সের হয়ে অভিষেক ম্যাচেই চমক উপহার দিলেন ফিজ।

দীর্ঘ ১২ ঘণ্টার ক্লান্তি নিয়েই বৃহস্পতিবার এসেক্স ঈগলসের বিপক্ষে খেলতে নেমে পড়লেন তিনি। প্রথম ম্যাচেই নজর কাড়লেন সবার। ৪ ওভার বল করে পকেটে পুরলেন ৪ উইকেট, খরচ করলেন মাত্র ২৩ রান। যা টি২০ ক্রিকেটে ঈর্ষণীয় পারফরম্যান্স। জিতে নিয়েছেন ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কারও।

তার অসাধারণ বোলিং নৈপুণ্যে ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্টের খেলায় এসেক্সের বিপক্ষে ২৪ রানের জয় পেয়েছে সাসেক্স। এ যেন মোস্তাফিজের আরেকটি স্বপ্নিল অভিষেক। ব্যাপারটা দাঁড়ালো এমন, এলেন, দেখলেন, জয় করলেন ‘দ্য ফিজ’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: