সর্বশেষ আপডেট : ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশের বাঁধা উপক্ষো করে সুনামগঞ্জে ছাত্রদলের মিছিল

photo-1469128483সুনামগঞ্জ সংবাদদাতা: মুদ্রা পাচার মামলায় বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেওয়ার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা ছাত্রদল পুলিশের বাঁধা উপেক্ষা করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি দোজা শপিং কমপ্লেক্সে পৌঁছালে পুলিশ তাতে বাঁধা দেয়। এ সময় মিছিলকারীরা পুলিশের বাঁধা উপেক্ষা করে নেজা প্লাজার সামনে গিয়ে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান রাজু, তোফাজ্জুল হোসেন, সদর থানা ছাত্রদলের আহ্বায়ক শামসুদ্দোহা, সদর থানা ছাত্রদলের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক রায়হান উদ্দিন, পৌর ছাত্রদলের সভাপতি আজিজুর রহমান সৌরভ, কলেজ শাখা ছাত্রদলের সভাপতি জাহাঙ্গির আলম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।

এর আগে সকালে অর্থ পাচার মামলায় তারেক রহমানের সাত বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে তাঁকে ২০ কোটি টাকা জরিমানা করা হয়েছে। মুদ্রা পাচারের এই মামলায় জজ আদালত তারেক রহমানকে খালাসের রায় দিয়েছিলেন।

বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি আমির হোসেনের সমন্বয়ে গঠিত হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ এ রায় ঘোষণা করেন।

তারেক রহমানের বন্ধু গিয়াসউদ্দিন আল মামুনকে নিম্ন আদালতের দেওয়া সাত বছরের কারাদণ্ড বহাল রাখা হয়েছে। তাঁর জরিমানা ৪০ কোটির পরিবর্তে ২০ কোটি টাকা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: