সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিবাদ নির্মূলের অঙ্গীকার করলেন প্রধানমন্ত্রী

pmনিউজ ডেস্ক:
সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করে দেশ ও জাতিকে অশুভ শক্তির হাত থেকে মুক্ত করার অঙ্গীকার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, জনগণ এখন সচেতন এবং সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ।

তাই আমার দৃঢ় বিশ্বাস, এ অশুভ শক্তির হাত থেকে আমরা দেশ ও জাতিকে মুক্ত করতে সক্ষম হবো।

বৃহস্পতিবার বাংলাদেশ-ভারত সীমান্তে বেনাপোল-পেট্রাপোল পয়েন্টে ইনটেগ্রেটেড চেক পোস্ট (আইসিপি) উদ্বোধনের পর বেনাপোল স্থলবন্দরের শুল্ক কর্মকর্তা, জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসনিক কর্মকর্তা এবং আইন-শৃংখলা বাহিনীর সদস্যদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলাপকালে প্রধানমন্ত্রী একথা বলেন।

ঢাকা ও দিল্লি থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নরেন্দ্র মোদি যৌথভাবে আইসিপি অবকাঠামো উদ্বোধন করেন।
শেখ হাসিনা তাঁর সরকারি বাসভবন গণভবন থেকে এবং নরেন্দ্র মোদি দিল্লীতে তাঁর অফিস থেকে ভিডিও কনফারেন্সে যোগ দেন। পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় তাঁর কলকাতা অফিস থেকে ভিডিও কনফারেন্সে যোগ দেন।

শেখ হাসিনা বলেন, যে কোনো মূল্যে আমাদের আর্থ-সামাজিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। বাংলাদেশ যখন উন্নয়ন ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছিলো এবং রোল মডেল হিসেবে স্বীকৃতি পাচ্ছিলো তখন সন্ত্রাস ও জঙ্গিবাদের মাধ্যমে দেশের অগ্রগতিকে ব্যাহত করার অপচেষ্টা চালানো হচ্ছে। আমরা কেনো এ অশুভ শক্তিকে প্রশ্রয় দেবো? এদের অবশ্যই দমন করতে হবে। এ ব্যাপারে মনোযোগ দেয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

প্রধানমন্ত্রী বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ে বাংলাদেশকে সর্বাত্মক সমর্থন দেয়ার আশ্বাস দিয়েছেন। দুই দেশ কখনো কোন সন্ত্রাসীকে আশ্রয় দেবে না। নিজ দেশে অপরাধ করার পর অন্য দেশে কোন সন্ত্রাসী আশ্রয় নিতে পারবে না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: