সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৪ সেকেন্ড আগে
রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘অনুষ্ঠান কখন শেষ হবে, কতো তাড়াতাড়ি শ্বশুরবাড়ি যেতে পারবো, সেই টেনশন’

2016_07_21_17_04_59_38fgE6zWgOF6G4PUtWW2hb6hRnPNOL_original copyবিনোদন ডেস্ক: বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হয়ে গেছে। এবার কোমর বেঁধে সংসার করতে নামার পালা। মাহি নিজেও মুখিয়ে ছিলেন এতোদিন। পুরো সংবর্ধনা অনুষ্ঠান জুড়ে নায়িকার চোখেমুখে ছিলো অস্থিরতা। কীসের? মাহি বলেও দিলেন, ‘অনুষ্ঠান কখন শেষ হবে, কতো তাড়াতাড়ি শ্বশুরবাড়ি যেতে পারবো, সেই টেনশন’।

ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহি বিয়ের বন্ধনে আবদ্ধ হন গত ২৫ মে। বুধবার (২০ জুলাই) রাতে ঢাকার ক্যান্টনমেন্টে সেনামালঞ্চ মিলনায়তনে আয়োজন করা হয় মাহি-অপুর বিবাহোত্তর সংবর্ধনা। সেখানে মাহি জানালেন, টানা দুই মাসের ছুটিতে যাচ্ছেন তিনি। এ দুই মাস একেবারেই সংসারে ডুবে থাকবেন। কোনো ধরণের শুটিংয়ে অংশ নেবেন না। এ দিনগুলো তিনি কাটাবেন শুধুই ‘সিলেটি বউ’ হিসেবে।

ছুটি শেষে ছোটপর্দার নায়ক সজলের সঙ্গে জুটি হয়ে ‘হারজিৎ’-এর শুটিং শুরু করবেন। ‘ঢাকা অ্যাটাক’ ছবির কিছু অংশের কাজ বাকি আছে, শেষ করবেন সেটা। বাপ্পীর নায়িকা হয়ে শুরু করবেন আরেকটি ছবির কাজ। সবমিলিয়ে মাহি মিডিয়া থেকে পুরোপুরি লাপাত্তা হয়ে যাচ্ছেন আগামী দুই মাসের জন্য।

উল্লেখ্য, বুধবার রাতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে মাহি তার স্বামীকে মিতসুবিশি গাড়ি ও একটি মোটর সাইকেল উপহার দিয়েছেন। আমন্ত্রিত অতিথিদের সামনে উপহার দেওয়ার মুহূর্তটি ভিডিওচিত্রের মাধ্যমে দেখানোও হয়েছে!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: