সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জোয়ানার সঙ্গে রাত কাটিয়েছিলেন মেসি!

messi-joyana20160721190031খেলাধুলা ডেস্ক:
খেলোয়াড়দের জীবনে নারী কেলেঙ্কারি নতুন কিছু নয়। তবে এ ক্ষেত্র থেকে এতদিন অনেক দূরেই ছিলেন বার্সা তারকা মেসি। তবে এবার দুই ছেলে ও আন্তোনেলা রোকুজ্জোকে নিয়ে সাজানো সংসারে নতুন ঝড় তুললেন তার এক স্বদেশী আর্জেন্টাইন মডেল জোয়ানা গঞ্জালেজ। পেরুভিয়ান টেলিভিশনের `দ্য ভ্যালু অব ট্রুথ` অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি জানালেন, মেসির সাথে রাত কাটিয়েছিলেন!

২৫ বছরের মডেল জোয়ানা আর্জেন্টিনার টেলিভিশন ও গ্ল্যামার জগতে বেশ আগে থেকে পরিচিত মুখ। `দ্য ভ্যালু অব ট্রুথ` অনুষ্ঠানের পলিগ্রাফিক টেস্ট বা লাই ডিটেক্টর টেস্টে একটি প্রশ্ন ছিল, মেসির সাথে তার যৌন সম্পর্ক হয়েছিল কি না। জোয়ানা বলেছেন, `হ্যাঁ`। অনুষ্ঠানে ২১টি প্রশ্নের সঠিক জবাব দিয়ে ১৪ হাজার ইউরো জিতেছেন এই সুন্দরী।

কয়েক বছর আগের ঘটনা টেনে তিনি দাবি করেছেন, `মনে হয় আমার নামও তার মনে নেই। তবে রাতটা ছিল চমৎকার। অনেক গোল হয়েছিল…তবে ম্যাচ হয়েছিল ড্র।` জোয়ানার সাথে মেসির নাম প্রথম আসে ২০১১ সালে। জোয়ানা একটি নাইট ক্লাবে মেসি ও তার কয়েকজন সেলিব্রেটি আর্জেন্টাইন সতীর্থের পার্টির খবর দিয়েছিলেন। তিনিও আরো কয়েকজন নামি দামি মডেলের সাথে সেখানে ছিলেন। জোয়ানা তখন মেসির সাথে তার রোমান্সের কথা বলেছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: